কীভাবে পুলিশ অফিসার ইয়েজি বুস্ট 350 ভি 2 “ব্ল্যাক” এই ব্ল্যাক ফ্রাইডে

আপনি যদি জুনে ফিরে ইয়েজি বুস্ট 350 ভি 2 “ব্ল্যাক” এর প্রাথমিক হ্রাসটি বাদ দেন তবে উদ্বেগের কোনও প্রয়োজন নেই, তবে উদ্বেগের কোনও প্রয়োজন নেই 3-স্ট্রাইপ ব্র্যান্ড তাদের এই ব্ল্যাক ফ্রাইডে একটি ব্যাং দিয়ে ফিরিয়ে আনছে।

ব্ল্যাকড-আউট প্রাইমকনিট উপরের পাশাপাশি অ্যাডিডাসের পেটেন্ট বুস্ট মিডসোলের শীর্ষে বসে এই স্নিকারটি সাম্প্রতিক স্মৃতিতে দ্রুত সর্বাধিক ইন-ডিমান্ড ‘স্পাই -৩৫০’। আপনি যদি এই লোভনীয় কিকগুলির একটি জুড়ি ধরতে চান তবে আপনার 1000 এর অন্যান্য স্নিকারহেডগুলির লড়াইয়ের চেষ্টা করা দরকার।

সুতরাং আমরা কীভাবে পুলিশ অফিসার ইয়েজি বুস্ট 350 ভি 2 “কালো” (একটি টিপের জন্য পাদলকার স্লাইডকে নির্দিষ্ট সুদ প্রদান করবেন যা সম্পর্কে অনেক লোক বুঝতে পারে না) এর জন্য একটি সহজ ধাপে ধাপে গাইড সেট আপ করেছি।

ইয়েজি বুস্ট 350 ভি 2 “কালো”

আপনি যখন অন্য সবার বিরুদ্ধে লড়াই করছেন, তখন আপনাকে এই স্নিকারের ভাইটারগুলি বুঝতে হবে। এটি কোথায় নামছে, যখন এটি হ্রাস পাচ্ছে পাশাপাশি ঠিক কতটা ব্যয় হতে চলেছে। ইয়েজি বুস্ট 350 ভি 2 “ট্রিপল ব্ল্যাক” এর একটি চূড়ান্ত স্টকিস্ট গাইডের জন্য, লিঙ্কটি হিট করার পাশাপাশি লাইভ করার সময় সতর্কতা পাওয়ার জন্য @থেসোলারস্টকগুলিতে বিজ্ঞপ্তিগুলি চালু করুন।

ইয়েজি বুস্ট 350 ভি 2 “কালো”

ফুট লকার এই অবিশ্বাস্য স্নিকারের একটি দুর্দান্ত স্টক রাখতে প্রস্তুত। সকাল 7 টা জিএমটি -তে ইন্টারনেটে পরিচয় করিয়ে দেওয়া, নিশ্চিত হয়ে নিন যে আপনি এই কঠোর প্রক্রিয়াটি নিয়ে আপনাকে পেতে এক কাপ কফি প্রস্তুত করে 6:50 এ রয়েছেন। উদ্বেগ করবেন না আমরা সবাই একসাথে এটি নিয়ে যাচ্ছি। অ্যাডিডাস ইয়েজি বুস্ট 350 ভি 2 “ব্ল্যাক” কপিংয়ের জন্য দুর্দান্ত ভাগ্য।

ইয়েজি বুস্ট 350 ভি 2 “কালো”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *