এয়ার জর্ডান 1 লো ‘ছিন্নভিন্ন ব্যাকবোর্ড’ চিকিত্সা

ছবিটি পেয়েছে: এটি 1985 এবং মাইকেল জর্ডান ইতালির ট্রিস্টে একটি প্রদর্শনী গেম খেলে এনবিএতে তার দ্বিতীয় মরসুমের জন্য প্রস্তুত হচ্ছে। এক পর্যায়ে, তিনি এতটা জোর করে ওয়েবে ডান করেন যে এটি পুরোপুরি ব্যাকবোর্ডে কাচটি ছিন্নভিন্ন করে দেয়, এইভাবে, এখন-আইকনিক ‘ছিন্নভিন্ন ব্যাকবোর্ড’ কলারওয়ের জন্ম। অনেকটা সেরা অ-ওজি এয়ার জর্ডান 1 কলরওয়ে হিসাবে অসংখ্য দ্বারা বিবেচিত, এটি এখন এয়ার জর্ডান 1 লোকে প্রথমবারের মতো অনুগ্রহ করতে প্রস্তুত।

অল-অতি-পরিচিত কমলা, সাদা, পাশাপাশি কালো রঙের প্যালেটে পৌঁছে এই সংস্করণটি কয়েকটি অত্যন্ত ছোটখাটো পার্থক্য সহ মূলটির একটি সঠিক এক-একের গ্রহণ। একটি কমলা “23”; গলা অঞ্চলটি গ্রাস করে, যখন একটি সাদা জাম্পম্যান জিহ্বাকে আঘাত করে, একটি পপ বিপরীতে সরবরাহ করে। অতিরিক্তভাবে, ডানাযুক্ত বাস্কেটবল লোগো যা সাধারণত গোড়ালিটির চারপাশে এমব্রয়ডারি থাকে হিলের দিকে চলে যায়।

উপাদান অনুসারে, এজে 1 লো ‘ছিন্নভিন্ন ব্যাকবোর্ড’ একটি প্রিমিয়াম নুবাক থেকে তৈরি করা হয়, যখন পেটেন্ট চামড়া পার্শ্বীয় পাশাপাশি মধ্যস্থ পাশের প্যানেলগুলি বরাবর স্বশ ব্র্যান্ডিংকে গাউন দেয়। অবশ্যই, ওজি জুটির মতো, এই পুনরাবৃত্তিটি আরামের জন্য একটি অতি পরিষ্কার সাদা এয়ার-আক্রান্ত মিডসোলের উপরে বসে আছে অন্য কোনও কিছুর মতো নয়।

খুব শীঘ্রই হ্রাস করার জন্য সেট করুন, এটি বিকাশের সাথে সাথে এয়ার জর্ডান 1 লো ‘ছিন্নভিন্ন ব্যাকবোর্ড’ এর আরও অনেক খবরের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! আপনি কি আপনার সংগ্রহে একটি জুড়ি যুক্ত করবেন? আমাদের জানান, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন পুরো নাইকের স্নিকার রেঞ্জটি একবার দেখুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *