এই বার্টন এক্স ভার্জিল অ্যাবলো স্নোবোর্ডিং কালেকশন

দিয়ে স্টাইলে op ালুতে আঘাত করুন, যখন দেরী এবং দুর্দান্ত ভার্জিল আব্লোহের জীবন সম্পর্কে একটি দুর্দান্ত কাজ নথিভুক্ত করা হয়েছে, খুব কম লোকই বুঝতে পারে যে ডিজাইনার সত্যই তার যৌবনে স্নোবোর্ডিং বেড়েছে। এই ঠিক একই সংযোগটি তাকে 2017 সালে বার্টন সদর দফতর পরিদর্শন করতে পরিচালিত করেছিল, তবে ২০২০ সালে বার্টনের পাশাপাশি ভার্জিলকে ভবিষ্যতের প্রকল্পগুলির পরে আরও কিছু করার সময় ভার্জিল সংযুক্ত ছিল।

এখন, ভার্জিল আবলোহ “পোস্ট-আধুনিক” বৃত্তি তহবিলের জন্য গত সপ্তাহে নিলামের সাথে সম্মতি দিয়ে বার্টন সম্পূর্ণ ভার্জিল আব্বলোহ স্নোবোর্ডিং সংগ্রহ অনলাইনে প্রকাশ করেছে। বার্টনের প্রধান উদ্ভাবনী পুলিশ সদস্য অ্যাড্রিয়ান জোসেফ মার্জলিস্টের মতে, “ভার্জিলের পক্ষে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল যে বার্টনের সাথে তার পরবর্তী সহযোগিতা কোনও কিছুর পক্ষে দাঁড়িয়েছে, এটি একটি বৃহত্তর বার্তা ভাগ করে নিয়েছে, তাই তিনি সংগ্রহটি গাইড করার জন্য একটি ইশতেহার তৈরি করেছিলেন।”

বার্টনের মাধ্যমে চিত্র
এই সর্বশেষ সংগ্রহের মধ্যে অন্তর্ভুক্ত আমরা দুটি ক্যামবার স্নোবোর্ড, ফোটন বোয়া বুটের পাশাপাশি জেনেসিস ইএসটি বাইন্ডিংগুলি দেখতে পাই, এগুলি সমস্তই শো-স্টপিং কলারওয়েগুলির পছন্দ হিসাবে প্রদর্শিত হয়। বুটগুলি এমনকি op ালুতে থাকাকালীন চূড়ান্ত স্বাচ্ছন্দ্যের জন্য উষ্ণ মডেল আস্তরণের পাশাপাশি টেকসই ভাইব্রাম আউটসোলগুলির সাথে প্রদর্শিত হয়।

যারা পুলিশ অফিসার দ্য ভার্জিল অ্যাবলো এক্স বার্টন স্নোবোর্ডিং সংগ্রহের সন্ধান করছেন তাদের জন্য বর্তমানে এটি বার্টনের ওয়েবসাইটে দেওয়া হচ্ছে। অন্যান্য খবরে ওভো এক্স প্লেবয় তাদের লোগোসেন্ট্রিক সংগ্রহ হ্রাস করে।

বার্টনের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *