জুভেন্টাস এই 2021/22 তৃতীয় কিট

এর সাথে 90 এর দশকের সাফল্য উদযাপন করেছেন, সাম্প্রতিক সেরি এ ফুটবল মরসুম শুরু হওয়ার পরে জুভেন্টাস এখন এই মরসুমের তৃতীয় কিট প্রকাশ করেছে। 90 এর দশকে ক্লাবটির অসাধারণ সাফল্য দ্বারা অনুপ্রাণিত হয়ে, এই কিটটি একই স্পিরিটকে মূর্ত করে এবং এটি একটি রেট্রো কলার-ব্লকড ডিজাইনের মাধ্যমে প্রদর্শন করে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

এই নতুন কিটটি এই মৌসুমে উপলভ্য কয়েকটি সেরা ফুটবল টি-শার্ট সরবরাহ করার জন্য অ্যাডিডাসের চলমান মিশনের অংশ হিসাবে উপস্থিত হয়েছে এবং একটি ট্রেন্ডি রঙ-ব্লকড আউটারকে খেলাধুলা করে। “শক হলুদ” এবং “হাই-রেস ব্লু” স্ট্যান্ডআউট চেহারা তৈরি করতে একটি খাস্তা সাদা টোন পাশাপাশি ব্যবহার করা হয়। তির্যক এবং কৌণিক স্ট্রাইপগুলি পোশাকের সামনের অংশে বৈশিষ্ট্যযুক্ত যা টুকরোটির কেন্দ্রে রঙ এবং লোগোগুলির একটি ম্যাশ-আপ তৈরি করে। পোশাকের পিছনে, “শক হলুদ” রঙের বেশিরভাগ স্থান গ্রহণ করে এবং খেলোয়াড়দের নাম এবং সংখ্যার জন্য ঘর রেখে জিনিসগুলি সহজ রাখা হয়।

কিটটি অ্যাডিডাসের প্রাইমগ্রিন উপাদান থেকে উত্পাদিত হয়, পুনর্ব্যবহারযোগ্য উপাদানগুলি থেকে তৈরি সমস্ত স্থিতিস্থাপক এবং উচ্চ-মানের কাপড়ের একটি সিরিজ, এটি এটিকে স্টাইলিশ হিসাবে পরিবেশ বান্ধব করে তোলে। কিটটি এখন অ্যাডিডাসের সাইটে উপলভ্য এবং যে কোনও স্ব-ঘোষিত জুভেন্টাস ফ্যানের জন্য পুলিশ হওয়া উচিত! অন্যান্য খবরে, এই স্বাক্ষর কিটগুলির সাথে পিএসজিতে মেসির আগমন উদযাপন করুন।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *