এই নাইকে স্পোর্টসওয়্যার ক্লাসিক ফ্লাইস সেট

গ্রীষ্মের সাথে আপনার গ্রীষ্মের স্টাইলটি সতেজ করুন এবং বড় বন্দুকগুলি আনার সময় এসেছে, তাই কেন আপনার চেহারাটিকে এই নাইকে স্পোর্টসওয়্যার ক্লাসিক ফ্লিস সেট দিয়ে একটি প্রাণবন্ত পুনরুজ্জীবিত করবেন না! এটি আপনার পছন্দসই স্নিকার এবং একটি ক্লাসিক ক্রু সকের সাথে জুড়ি দেওয়ার জন্য আদর্শ।

একমাত্র সরবরাহকারী মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

ক্রুঙ্কেক সোয়েটশার্টটি প্রসারিত পাঁজর কাফ এবং হেমস সহ 100% হেভিওয়েট সুতির নির্মাণ নিয়ে আসে। এর পাশাপাশি, একটি ব্রাশযুক্ত লুপব্যাক ডিজাইন যুক্ত করা মাচা এবং কোমলতার জন্য বৈশিষ্ট্যযুক্ত, এটি বাড়ির চারপাশে শীতল হওয়ার জন্য বা পদক্ষেপে স্বাচ্ছন্দ্যের জন্য আদর্শ করে তোলে। প্রাণবন্ত রঙের পরিপূরক হিসাবে, বিপরীত সেলাইয়ের পাশাপাশি বুকে স্বাক্ষর নাইকি swoosh লোগো জুড়ে হাইলাইট করা হয়।

একমাত্র সরবরাহকারী মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

সোয়েটশার্টের মতোই, শর্টসগুলি একটি ইলাস্টিক কোমরবন্ধ এবং সর্বোচ্চ স্বাচ্ছন্দ্যের জন্য একটি সামঞ্জস্যযোগ্য ফিটের সাথে 100% হেভিওয়েট সুতির বিল্ড সহ আসে। শর্টসগুলির ব্রাশযুক্ত ভেড়ার অভ্যন্তরীণ একটি অতি-নরম অনুভূতি দেয় যাতে আপনি পরিধান জুড়ে আরামদায়ক এবং ট্রেন্ডি থাকেন। বৈপরীত্য সেলাই স্বাক্ষর নাইকে সোয়ুশ লোগোর পাশাপাশি বৈশিষ্ট্যযুক্ত।

একমাত্র সরবরাহকারী মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

ঘাম এবং শর্টস উভয়ই “চিলি রেড” কলরওয়েতে আসে, একটি প্রাণবন্ত ছায়ায় আপনার ফিট দেখা এবং লক্ষ্য করার গ্যারান্টিযুক্ত। সুতরাং আশেপাশে অপেক্ষা করবেন না, এই টুকরোগুলি বেশি দিন ধরে থাকবে না! অন্যান্য খবরে, আপনি সম্ভবত জানতেন না যে এই হাইপড কোলাবগুলি এখনও অফসপ্রিংয়ে উপলব্ধ ছিল!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *