গত বছর নাইকি এয়ার ম্যাক্স 97 প্রিমিয়াম ‘ব্লু হিরো’

এর সাথে আপনার সংগ্রহে একটি পপ ইনজেকশন ইনজেক্ট করুন, নাইকি 20 তম বার্ষিকীতে কিংবদন্তি এয়ার ম্যাক্স 97 ফিরিয়ে এনেছিলেন, পাশাপাশি এই পুনর্জাগরণের সাথেও অনেক কিছু এসেছিল স্কিপ্টা এবং ভার্জিল আবলোহের পছন্দগুলি থেকে অতি উচ্চ উষ্ণ সহযোগীদের। অনেকের কাছে, এএম 97 সাম্প্রতিক মেমরির অন্যতম সেরা স্নিকার্স, পাশাপাশি এখন, সোওশ একটি একেবারে নতুন কলরওয়ে প্রকাশ করেছে যা আপনি অবশ্যই পুলিশ করতে চাইবেন।

নাইক এয়ার ম্যাক্স 97 প্রিমিয়াম ‘ব্লু হিরো’ ডাব করা হয়েছে, এই এএম 97 উজ্জ্বল নীল চামড়ার পাশাপাশি নাইলনের মিশ্রণ থেকে তৈরি করা হয়েছে। অন্য কোথাও, কালো রঙের হিট পাশাপাশি লাল ব্র্যান্ডিং পাওয়া যায়, যখন একটি ছোট swoosh লোগো পায়ের আঙ্গুলের পাশাপাশি পাশাপাশি একটি এয়ার সর্বাধিক স্ট্রিপটি হিলের পাশাপাশি লেসিং সিস্টেম জুড়ে প্রদর্শিত হয়। ‘ব্লু হিরো’ এর চেহারাটি সম্পূর্ণ করা একটি সাদা মিডসোল, বরফ নীল এয়ার বুদ্বুদ ইউনিট, পাশাপাশি একটি সাদা পাশাপাশি নীল আউটসোল।

এখনই উপলভ্য, আপনি যদি নীচের মন্তব্যে নাইকে এয়ার ম্যাক্স ম্যাক্স 97 প্রিমিয়াম ‘ব্লু হিরো’ নিচে কপিং করছেন তবে আমাদের বুঝতে দিন! সম্পর্কিত খবরে, এটি কি নাইকে এয়ার ম্যাক্স 98 ‘তিয়ানজিন’ হতে পারে?

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন নাইক হিটকে কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে অতি সাম্প্রতিকতম পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *