স্টোন আইল্যান্ড এই ছায়া জব এফডাব্লু 21 সংগ্রহ

এর সাথে তার ব্যবহারিক বিকাশ অব্যাহত রেখেছে স্টোন আইল্যান্ড এক্স নিউ ব্যালেন্স টোকিও স্টাইল স্টুডিও সহযোগিতার আরও টিজ মেনে চলার সাথে, ইতালিয়ান ব্র্যান্ডটি শীঘ্রই হ্রাস করার কোনও ধরণের ইঙ্গিত দেখায় না। স্টোন আইল্যান্ড এখন শরত্কাল শীতের 2021 এর জন্য তাদের অবিচ্ছিন্ন ছায়া কাজের সংগ্রহ থেকে তাদের সর্বশেষ অফারগুলি উন্মুক্ত করেছে।

অপরিচিতদের জন্য, মূলরেখা সংগ্রহের পরীক্ষামূলক অফশুট হিসাবে শ্যাডো জব বিদ্যমান হিসাবে উপস্থিত রয়েছে এরোলসন হিউ সংক্ষিপ্ত বিবরণ দ্বারা ডিজাইন করা হয়েছে। এই উদ্ভাবনী লাইনটি ২০০৮ সালে পল হার্ভির ব্যবসা থেকে বিদায় নেওয়ার সাথে সাথে মেনে চলার পাশাপাশি ব্র্যান্ডের হার্ডকোর ভক্তদের মধ্যে একটি প্রিয় লাইনে পরিণত হয়েছে।

স্টোন আইল্যান্ডের মাধ্যমে চিত্র
এই সর্বশেষ সংগ্রহটি স্টোন আইল্যান্ডের সমসাময়িক মেনসওয়্যারকে পরিমার্জন করার পাশাপাশি বিভিন্ন ধরণের স্ট্রাইকিং সিলুয়েটগুলির বৈশিষ্ট্যকে আরও বাড়িয়ে তোলে। লুকবুকটিতে, আমরা উভয় প্রকারের পাশাপাশি ফাংশনের উপর একটি নির্দিষ্ট ফোকাস সহ সমস্ত মাথা থেকে পায়ের নকশাকৃত পোশাক দেখতে পাই।

স্টোন আইল্যান্ডের মাধ্যমে চিত্র
অতীতের ছায়া জবসের অফারগুলির জন্য আলাদা, এই সর্বশেষ সংগ্রহটি মূলত নিরপেক্ষ পাশাপাশি একরঙা প্যালেটগুলির বিপরীতে আমরা আগে দেখেছি। ফলাফলটি এমন একটি ক্যাপসুল যা বিভাগগুলিতে বিভক্ত হওয়ার পাশাপাশি গরমের পাশাপাশি মরিচ জলবায়ুর মধ্যে আপাতদৃষ্টিতে স্থানান্তরিত হয়।

সম্পূর্ণ সংগ্রহের এখনও এখনও একটি প্রকাশের তারিখ নেই, তাই আপনার চোখটি সর্বশেষের জন্য খোসা ছাড়িয়ে রাখুন। অন্যান্য খবরে, বিমস এক্স আর্ক’টারেক্স আবার যখন বাহিনীতে যোগ দেয়।

স্টোন আইল্যান্ডের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *