ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস সিচোনা হু “ব্লু”

ফারেল উইলিয়ামস এ বছর একেবারে হত্যা করে চলেছে। বিভিন্ন মানব তৈরি সংগ্রহের পাশাপাশি বিবিসি আইসক্রিমের পাশাপাশি এন.ই.আর.ডি. এনএমডিগুলি শীঘ্রই হ্রাস পেতে চলেছে, মাল্টি-হাইফেনেট এখন ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস সিচোনা হু “ব্লু” এর সাথে ফিরে এসেছে, পাশাপাশি এটি আমরা সবচেয়ে বেশি হাইপড কারণ ২০১ 2016 সালে তাঁর অত্যন্ত প্রথম মানব জাতি সংগ্রহ।

আমরা হিউম্যানরেস সিচোনা ব্যাখ্যা করতে পারি যে সেরা পদ্ধতিটি এটি কানিয়ে ওয়েস্টের ইয়েজি বৃদ্ধি 380 এর সাথে তুলনা করে। অনুরূপ সকের মতো উপরের বৈশিষ্ট্যযুক্ত, এটি প্রাইমকনিট থেকে একটি প্রসারিত পাশাপাশি নমনীয় ফিটের জন্য তৈরি করা হয়েছে। ঘন দড়ি লেইস একসাথে যা কিছু বেঁধে রাখে, যখন টেনিস হু এর অনুরূপ জিহ্বায় একটি বড় শীর্ষ মানের লেবেল বৈশিষ্ট্যযুক্ত।

ওয়াইডওয়াকারথককে দিয়ে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ওয়াইডওয়াকারথককে দিয়ে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

“হিউম্যানরেস” ব্র্যান্ডিংটি জুতার পার্শ্বীয় দিকে একটি শক্তিশালী লাল রঙে আবিষ্কার করা যেতে পারে, পাশাপাশি নীচে আপনি নীচে একটি বাল্বস অ্যাডিডাস বর্ধিত মিডসোল আবিষ্কার করতে পারেন যা ইয়েজি 450 এ আবিষ্কার করা সিস্টেমের সাথে একটি আকর্ষণীয় সাদৃশ্য বহন করে round সমস্ত কিছু বন্ধ, স্কেটবোর্ড পি এর স্বাক্ষর “হু” মোটিফ সহ হিল থেকে একটি ত্রিভুজ বের করে ডিজাইনটি চূড়ান্ত করে।

আমরা মে মাসে যে পরিবেশ বান্ধব সংস্করণটি দেখেছি তা মিঃ উইলিয়ামসের অভ্যন্তরীণ বৃত্তের জন্য বিশেষ হবে, তবে ফারেল উইলিয়ামস এক্স অ্যাডিডাস হিউম্যান রেস সিচোনা “ব্লু” এই শরত্কালে কিছুটা হ্রাস পাবে। আসুন আমরা বুঝতে পারি যে আপনি এই আসন্ন সিলুয়েট সম্পর্কে কী বিশ্বাস করেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, অ্যাডিডাস এনএমডি এস 1 “ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি” এর মাত্র 100 জোড়া উপস্থিত রয়েছে!

ওয়াইডওয়াকারথককে দিয়ে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ওয়াইডওয়াকারথককে দিয়ে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *