মুয়ে থাই ভাইবস কার্নিভাল এক্স অ্যাসিক্স জেল-ডিএস

এ কাজ করে আমরা একটি দুর্দান্ত অ্যাসিক্স সহযোগিতা পছন্দ করি। রনি ফিগ থেকে ভিভিয়েন ওয়েস্টউড পর্যন্ত, তাদের সহযোগিতা কখনও কখনও আমাদের অসন্তুষ্ট হয়নি, পাশাপাশি এখন জাপানি পাদুকা প্রস্তুতকারক একটি মুয়ে থাই ফোকাসযুক্ত জেল-ডিএস স্নিকারের জন্য ব্যাংককের কার্নিভালকে ট্যাপ করেছেন, পাশাপাশি এটি একটি ইনস্টা পুলিশ!

থাই বক্সিংকে শ্রদ্ধা জানিয়ে, কার্নিভাল এক্স অ্যাসিক্স জেল-ডিএস একটি অতি পরিষ্কার সাদা বেসে বিকাশ লাভ করে এবং নীল, সোনার পাশাপাশি লাল অ্যাকসেন্টগুলি জুড়ে রয়েছে। পাশের প্যানেলগুলিতে চামড়ার পাশাপাশি টোবক্সের পাশাপাশি হিল অঞ্চল বরাবর সুয়েড সহ প্রিমিয়াম উপকরণগুলির ঝাঁকুনি থেকে তৈরি, এটি সেই বিশেষ স্নিকারগুলির মধ্যে একটি যা একটি অসম নকশার কাজ করে, বাম পা থেকে আদর্শ পায়ে অ্যাকসেন্টগুলি পরিবর্তন করে।

খ্যাতিমান বাঘের স্ট্রাইপটি পার্শ্বীয় পাশাপাশি মধ্যবর্তী প্রাচীরগুলিকে আঘাত করে, পাশাপাশি সহ-ব্র্যান্ডযুক্ত রূপরেখা পিছনটিকে হিট করে। সমস্ত কিছু বন্ধ করে দেওয়া, “ওয়ার্ল্ড পারফরম্যান্স”; পাঠ্য জিহ্বাকে গ্রাস করে, ভিনটেজ প্রভাবিত চেহারাটি সম্পূর্ণ করে।

আপনি যদি কার্নিভাল এক্স অ্যাসিক্স জেল-ডিএস সম্পর্কে ভাবছেন, তবে এটি 27 শে জুলাই চয়ন করুন স্টকিস্টগুলিতে হ্রাস পেতে চলেছে। আপনি যদি এটি অনুভব করছেন তবে আমাদের বুঝতে দিন, পাশাপাশি সর্বাধিক জনপ্রিয় স্নিকার নিউজের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *