প্রথমে ডিসেম্বরে অ্যাডিডাস আল্ট্রা 4 ডি “ওজি”

এ দেখুন, আল্ট্রা 4 ডি “ট্রিপল হোয়াইট” এর ফাঁস হয়ে গেছে। ফিউচারক্র্যাফ্ট 4 ডি এর উদ্ভাবনী প্রযুক্তির সাথে আল্ট্রা বৃদ্ধির খ্যাতিমান নকশার সংমিশ্রণ, এটি উভয় বিশ্বের মধ্যে সত্যই সেরা ছিল। রেডিও নীরবতা ব্যতীত সাত মাসের পরে, আমরা এখন আসন্ন অ্যাডিডাস আল্ট্রা 4 ডি “ওজি” এ আমাদের প্রথম অফিসিয়াল চেহারা নিচ্ছি এবং এটি আমরা স্বপ্নে দেখেছি এবং আরও অনেক কিছু।

তিনটি স্ট্রাইপের থ্রিডি প্রিন্টেড মিডসোলকে ঘিরে হাইপ অবশ্যই গত কয়েক বছর ধরে হ্রাস পেয়েছে, কোনও স্নিকারহেডের মনে সন্দেহ নেই যে এই নতুন সিলুয়েট এটিকে সেরা ফিরিয়ে আনবে। ২০১৫ সালে নিউ ইয়র্ক সিটিতে আত্মপ্রকাশকারী মূল ইউবির একটি স্পষ্ট উল্লেখ, উপরেরটি ঠিক একই অ্যাডিডাস প্রাইমকনিট থেকে তৈরি করা হয়েছে যা ১.০ -তে দেখা গিয়েছিল, এটি শক্তিশালী গোড়ালি অঞ্চল এবং ম্যাট ব্ল্যাক কেজের সমস্ত পথ।

হাউস অফ হিট মাধ্যমে চিত্র

হাউস অফ হিট মাধ্যমে চিত্র
নীচে নীচে, আপনি একটি সম্পূর্ণ ব্ল্যাকড আউট 4 ডি মিডসোল পাবেন যা ডিজিটাল লাইট সংশ্লেষণ নামে একটি প্রক্রিয়া থেকে তৈরি। বিস্তৃত ইউনিট তৈরি করতে হালকা এবং অক্সিজেন ব্যবহার করে, এটি প্রতিটি পদক্ষেপের সাথে আদর্শ পরিমাণে স্বাচ্ছন্দ্য এবং কুশন দেয়। এটিকে ছড়িয়ে দেওয়ার জন্য, একটি বেগুনি হিল কাপ পিছনে গজায়, “আল্ট্রা 4 ডি” ব্র্যান্ডিং দিয়ে সম্পূর্ণ।

অ্যাডিডাস আল্ট্রা 4 ডি “ওজি” এর জন্য একটি প্রকাশের তারিখ এখনও ঘোষণা করা হয়নি, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন! আপনি এই উচ্চ তাপ সংকর সম্পর্কে কী ভাবেন? আপনি কি একটি জুটি ধরবেন বা খুব বেশি দেরি হয়ে গেছেন? আপনি কী ভাবছেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন পারলে এক্স অ্যাডিডাস আল্ট্রা বৃদ্ধি 4 ডি “ব্ল্যাক” এ অন-পায়ে নজর দিন!

হাউস অফ হিট মাধ্যমে চিত্র

হাউস অফ হিট মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *