রিলিজ রিমাইন্ডার: ইয়েজি স্লাইড “কোর” এবং “সুট” মিস করবেন না!

ইয়েজি স্লাইড “কোর” এবং ইয়েজি স্লাইড “সট” দিয়ে এই মরসুমে আরামদায়ক হন! মে মাসে প্রথমে সমস্ত পদ্ধতি প্রকাশ করেছিল, তারা একটি অত্যন্ত সূক্ষ্ম পরিবর্তন নিয়ে গেছে, তবে এটি আমরা তাদের কতটা পছন্দ করি তা পরিবর্তন করতে পারেনি। আগামীকাল 4 সেপ্টেম্বর সকাল 7 টায় সরাসরি অ্যাডিডাস ইউকে থেকে পরিচয় করিয়ে দেওয়া, আপনি অবশ্যই এগুলি মিস করতে চান না!

কয়েক বছর আগে যখন স্লাইডটি প্রথম প্রকাশিত হয়েছিল, তখন তারা সত্যই স্নিকারহেডসের জন্য অনেক রসিকতার বাট ছিল। এই বলে যে, এখন লোকেরা তাদের ব্যক্তিগতভাবে দেখার এবং প্রকৃতপক্ষে তাদের পরিধান করার সুযোগ পেয়েছে, তারা এখন পর্যন্ত তৈরি বেশ কয়েকটি আরামদায়ক ইয়েজি। মাটির বর্ণের একটি জুটিতে আঁকা, আপনি পাদদেশে অত্যন্ত সূক্ষ্ম ডিবোসড “অ্যাডিডাস” লোগো ব্যতীত অন্য কোনও বিবরণ পাবেন না।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
ইভা ফোমের একটি চুনকি স্ল্যাব থেকে তৈরি, একমাত্র প্রতিটি পদক্ষেপের সাথে টেকসই ট্র্যাকশনের জন্য বড় পদক্ষেপের বৈশিষ্ট্য রয়েছে। এই এক-পিস ডিজাইনটি যতটা পরিষ্কার হয় ততই পরিষ্কার এবং স্লাইডগুলি যতদূর যায়, তারা তাদের নিজস্ব শ্রেণিতে রয়েছে।

অ্যাডিডাস ইউকে থেকে 4 সেপ্টেম্বর সকাল 7 টায় আগামীকাল সকাল 7 টায় বাদ পড়েছে, নিশ্চিত হয়ে নিন যে আপনি অ্যাডিডাস ইয়েজি স্লাইড “কোর” এবং অ্যাডিডাস ইয়েজি স্লাইড “সুট” কে “করার জন্য আপনার সেরা সুযোগের জন্য টুইটারে @থেসোলসপ্লিয়ার এবং @থেসোলারস্টকগুলিতে এটি লক করেছেন তা নিশ্চিত করুন! আসুন আমরা বুঝতে পারি যে আপনি কোন কলারওয়েতে যাচ্ছেন, এবং সম্পর্কিত খবরে, কানিয়ে ওয়েস্ট অ্যাডিডাসকে তাকে এয়ার জর্ডান পরতে দেয়!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *