ইয়েজি উন্নতি 350 ভি 2 সিএমপিসিটি “স্লেট ব্লু” প্রকাশিত হয়েছে

আমরা 2016 বিবেচনা করে কিংবদন্তি 350 এর তৃতীয় পুনরাবৃত্তির জন্য অপেক্ষা করছি, পাশাপাশি পাঁচ বছর পরেও, কানিয়ে ওয়েস্ট কেবল সরবরাহ করতে অস্বীকার করছেন এটা আমাদের। পুরানো বক্তব্য হিসাবে, যদি এটি ভাঙা না হয় তবে এটি মেরামত করবেন না, তাই না? এই মরসুমের শুরুর দিকে এমএক্স লাইন আপের এক ঝলক উঁকি দেওয়ার পরে, এটি প্রদর্শিত হয় যে আমরা ইয়েজির ধরণের 350 ভি 2 সিএমপিসিটি “স্লেট ব্লু” এর ধরণে আরও একটি ইয়েজি স্পিন-অফ পাচ্ছি-পাশাপাশি এখানে যা কিছু আছে আমরা এখন পর্যন্ত বুঝতে পারি!

ইয়েজি মাফিয়া সহ বেশ কয়েকটি সূত্রের মতে, “স্লেট ব্লু” সম্পূর্ণরূপে সাধারণ প্রাইমকনিট উপরের অংশটিকে আরও অনেক কিছু সমতল করার পক্ষে কাজ করে, এনএমডি বা এমনকি ইয়েজি 450 এর মতো ধরণের। এটি একটি গা dark ়ভাবে আঁকা কালো অ্যাকসেন্টগুলির সাথে নীল রঙের পরিকল্পনাটি পেপার করা হয়েছে – এমন একটি স্টাইল যা আমরা সম্প্রতি সদ্য প্রকাশিত বাস্কেটবল বোনা দেখেছি।

একটি স্ট্রেচি কলার 380 এর মতো অন্যান্য সিলুয়েটগুলিতে ফিরে আসে, পাশাপাশি নীচে, আপনি আবিষ্কার করবেন যে লালিত অ্যাডিডাসগুলি একটি স্মোকি ধূসর ইউনিটের মধ্যে থাকা মিডসোলকে উন্নত করে, উন্মত্ত বিশেষ নকশা চূড়ান্ত করে।

ডিসেম্বরে কোনও সময় প্রবর্তিত হওয়ার প্রত্যাশিত, অ্যাডিডাস ইজি 350 ভি 2 সিএমপিসিটি “স্লেট ব্লু” 2022 সালে কখনও কখনও “স্লেট রেড” এর আগে কখনও কখনও “স্লেট রেড” মেনে চলবে us আমরা এই ব্র্যান্ডের নতুন মডেল সম্পর্কে কী বিশ্বাস করি তা বুঝতে পারি, পাশাপাশি সেইসাথে সম্পর্কিত খবরে, ইয়েজি স্লাইড এমএক্স আমাদের গুরুতর “জেব্রা” ভাইবস সরবরাহ করছে!

ইয়েজি মাফিয়ার মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *