এই নতুন নাইক এয়ার ফোর্স 1 এস হ’ল আদর্শ বেতন দিবস ট্রিট

এটি বেতন দিবস, এবং এক মাস কঠোর পরিশ্রমের পরে, এখন নাইকে এয়ার ফোর্স 1 এর এক জোড়া দিয়ে নিজেকে চিকিত্সা করার সময় এসেছে! মৌসুমের জন্য নতুন নতুন, এই পাঁচটি কলরওয়ে কোনও স্নিকার সংগ্রহ আপগ্রেড করার বিষয়ে নিশ্চিত। দুটি ব্র্যান্ড-ভারী জুড়ি থেকে শুরু করে এনবিএ-অনুপ্রাণিত রিলিজের একটি ত্রয়ী পর্যন্ত আপনার জন্য কিছু হতে বাধ্য! সুতরাং নীচের AF1s একবার দেখুন, বা এখানে ফুট লকারের সম্পূর্ণ স্নিকারের পরিসীমা দেখুন!

মসৃণ চামড়ায় সজ্জিত, আপনি এই দুটি সম্পর্কে প্রথম যে বিষয়টি লক্ষ্য করবেন তা হ’ল “swoosh” পাঠ্য যা ভ্যাম্প জুড়ে সূচিকর্মযুক্ত, পাশাপাশি একটি ছোট্ট সোয়াশ যা সূক্ষ্ম তবুও স্ট্রাইকিং ব্র্যান্ডিংয়ের জায়গার জন্য পায়ের বাক্সে সেলাই করা আছে । আরও অনেক সোয়াশগুলি জিহ্বায় আঘাত করেছে, যেখানে আপনি একটি দুটি স্বরের বৈসাদৃশ্য পাবেন যা আপনি যেখানেই যান সেখানে মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত।

পরবর্তী তিনটি কলরওয়ে এনবিএর সাথে অংশীদারিত্বের সাথে 2019 – 2020 মরসুমের ঠিক কোণার চারপাশে অংশীদারিত্বের সাথে তৈরি করা হয়েছে। সামনের অর্ধেকটি প্রিমিয়াম চামড়া থেকে তৈরি করা হয়, যখন পিছনটি মসৃণ সাটিনের প্যানেলগুলিতে আঁকা হয় যা একটি ঝলমলে শিন বন্ধ করে দেয়। এই বিভক্ত চেহারাটি পার্শ্বীয় এবং মধ্যবর্তী দিকের সোয়াস ব্র্যান্ডিংয়েও একটি নান্দনিকতার জন্য পথ তৈরি করে যা এটি যতটা স্বতন্ত্র।

ফুট লকার ইউকে থেকে এখন উপলভ্য, এই নাইক এয়ার ফোর্স 1 এস একটি নির্দিষ্ট হওয়া উচিত, তাই এটি এখনও স্টক থাকা অবস্থায় আপনার আকারটি পান! আপনি এখানে থাকাকালীন নিশ্চিত হয়ে নিন যে আপনি সর্বাধিক সাম্প্রতিক এবং সর্বশ্রেষ্ঠ সংবাদ, গসিপ এবং স্নিকারের জগতে প্রকাশের জন্য টুইটারে @থেসোলসপ্লিয়ার এবং @থেসোলারস্টকগুলি অনুসরণ করেছেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *