১৯৯ 1997 সাল থেকে নাইক এয়ার ফোর্স 1 মিড “স্বাধীনতা দিবস” পরের বছর

2022 40 বছর চিহ্নিত করছে কারণ এয়ার ফোর্স 1 এর দুর্দান্ত আত্মপ্রকাশ করেছে। ব্রুস কিলগোর দ্বারা বিকাশিত, এখনকার কিংবদন্তি সিলুয়েটটি 1984 সালে সত্যই বন্ধ করে দেওয়া হয়েছিল। এটি সমসাময়িক ইটালিকাইজড লোগো এবং সেই সাথে সাধারণ স্টাইলটি থেকে অনেকটা অপরিবর্তিত থাকার পরে দু’বছর পরে এটি পুনরায় প্রকাশ করা হয়েছিল। এএফ 1 এর চার দশক উদযাপনের জন্য, বিভারটন ব্র্যান্ডটি প্রখ্যাত নাইক এয়ার ফোর্স 1 মিড “স্বাধীনতা দিবস” পুনরুদ্ধার করতে প্রস্তুত – পাশাপাশি আমরা এখন পর্যন্ত যা বুঝতে পারি তা এখানে!

আমরা কেবল এটি সেখানে রেখে যাচ্ছি: এয়ার ফোর্স 1 মিডটি পরের বছর একটি বড় ফাংশন খেলতে চলেছে – আপনি এটি এখানে প্রথমে শুনেছেন। ১৯৯ 1997 সালে আবার পরিচয় করিয়ে দেওয়া, “স্বাধীনতা দিবস” এ একটি অল-লেদার বিল্ডিং বৈশিষ্ট্যযুক্ত যা তারা আসার সাথে সাথে প্রিমিয়াম। নুড়িযুক্ত চামড়ার বেসটি একটি খাস্তা “সাদা” রঙে ডুবানো হয়েছে, যখন চকচকে “মিডনাইট নেভি” অ্যাকসেন্টগুলি টোবক্সের উপরে নেমে আসে পাশাপাশি দেশপ্রেমিক চেহারার জন্য গোড়ালি স্ট্র্যাপের পাশাপাশি অনুভব করে যে আমাদের এ।

Int’l শিপিং

আরো দেখুন

যার কথা বললে, এই স্ট্র্যাপটি একটি “ভার্সিটি রেড” নাইকে সোয়াশ দিয়ে সজ্জিত। এরপরে এটি একটি বৃহত্তর জহরত সংস্করণ দ্বারা পরিপূরক যা পার্শ্বীয় পাশাপাশি মধ্যস্থ পাশের প্যানেলগুলিতে আবিষ্কার করা যায়। সমস্ত কিছু বন্ধ করার জন্য, স্টেইনলেস স্টিল ডুব্রেস যা কিছু একসাথে বেঁধে দেয়, সত্যই উল্লেখযোগ্য নকশাটি চূড়ান্ত করে।

নাইক এয়ার ফোর্স 1 মিড “স্বাধীনতা দিবস” 2022 সালে কিছু সময় প্রবর্তনের জন্য প্রস্তুত রয়েছে, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও তথ্যের জন্য আপনি এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন! আপনি যদি পরের বছর এই পুনরায় প্রকাশ করবেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, স্ট্যাসি এক্স নাইক এয়ার ফোর্স 1 মিডটি উন্মোচিত হয়েছে!

Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *