স্ল্যাম জ্যাম এক্স নাইকে ডানক হাই কোলাবটি গত বছর প্রায় এই সময়ের মধ্যে অনন্য বিশদ

সহ প্যাক করা হয়েছে, ইতালীয় ফ্যাশন পাওয়ার হাউস স্ল্যাম জ্যাম একটি ব্লেজার মিড কোলাবের জন্য সোয়াশের সাথে জুটি বেঁধেছিল। এখন, অনেক ফাঁসের পাশাপাশি গুজবের পরে, পাওয়ার জুটি আনুষ্ঠানিকভাবে স্ল্যাম জ্যাম এক্স নাইকে ডানক উচ্চ সংগ্রহটি প্রকাশ করেছে, পাশাপাশি আমরা যা স্বপ্ন দেখেছি তা আরও অনেক কিছু।

“প্ল্যাটিনাম” পাশাপাশি “কালো” সহ দুটি আল্ট্রা ক্লিন রঙের স্কিমগুলিতে পৌঁছে, উভয় ডানগুলি সত্যই অনন্য বৈশিষ্ট্যগুলির পাশাপাশি স্টাইলের দিকগুলিতে পূর্ণ রয়েছে যা প্রতি পাঁচ সেকেন্ডে আপনাকে ডাবল গ্রহণ করবে। চামড়ার পাশাপাশি সায়েডের মতো প্রচুর পরিমাণে প্রিমিয়াম উপকরণ থেকে তৈরি করা, traditional তিহ্যবাহী পারফরম্যান্সগুলি সম্পূর্ণরূপে পুনরায় কাজ করা হয়েছে, যথাক্রমে টোবক্সের পাশাপাশি পার্শ্ব প্যানেলগুলি জুড়ে যথাক্রমে উল্লম্ব পাশাপাশি অনুভূমিকভাবে প্রদর্শিত হয়েছে।

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র
জেলি নাইক সোয়ুশ ব্র্যান্ডিং পার্শ্বীয়দের পাশাপাশি মিডিয়ালগুলিকে হিট করে, একটি বিরামবিহীন পুল ট্যাব টাইপ করার জন্য হিলের দিকে সমস্ত পদ্ধতি দীর্ঘায়িত করে। তাদের শেষ অংশীদারিত্বের সম্মতি হিসাবে, জিহ্বায় ব্র্যান্ডিংটি একইভাবে উল্টো দিকে পরিণত হয়েছে, পাশাপাশি সমস্ত কিছু শেষ করা আধা-স্বচ্ছল মিডসোলগুলি যা একটি traditional তিহ্যবাহী তবুও সমসাময়িক নান্দনিকতার ফলস্বরূপ উপেক্ষা করা কঠিন।

আপনি যদি স্ল্যাম জ্যাম এক্স নাইকে আপনার জীবনে উচ্চ অংশীদারিত্বের উচ্চ অংশীদারিত্ব চান তবে আপনার শুনতে হবে। “প্ল্যাটিনাম” 3 শে অক্টোবর সম্পূর্ণরূপে স্ল্যাম জ্যামের পাশাপাশি এসএনকেআরএসে মুক্তি পাবে, যখন “ব্ল্যাক” কয়েক সপ্তাহ পরে 30 ই অক্টোবর চয়ন খুচরা বিক্রেতাদের কাছে প্রদর্শিত হবে। আসুন আমরা বুঝতে পারি যে আপনি কোন জুড়িটি সবচেয়ে বেশি অনুভব করছেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, নাইকে এসবি ডঙ্ক হাই “স্ট্রবেরি কাশি” এই বছরের শেষের দিকে হ্রাস পাচ্ছে!

নাইকের মাধ্যমে চিত্র

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *