নাইক এনবিএ 75৫ তম বার্ষিকীর সম্মানে ক্লাসিক ইউনিফর্মের

একটি নির্বাচনের সাথে 75 তম এনবিএ মরসুম উদযাপন করুন, নাইকে বেশ কয়েকটি ক্লাসিক ইউনিফর্মের সাথে সংগঠনের ইতিহাসের মূল এবং অনেক প্রভাবশালী দলকে সম্মান করতে চলেছেন। বোস্টন সেল্টিক্স, নিউ ইয়র্ক নিক্স এবং গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স প্রত্যেকে তাদের অনেক সুপরিচিত কিটের historic তিহাসিক প্রতিলিপি পাবেন।

বোস্টন সেল্টিক্স স্ট্রিপটি ক্লাসিক হোয়াইট এবং গ্রিন ডিজাইনের সাথে আসে যা একটি বৃহত সেল্টিক্স লোগো বুক জুড়ে প্রদর্শিত হয়। শর্টস দুটি বিপরীত তিন-পাতার ক্লোভার যুক্ত করে একটি অনুরূপ রঙ-ব্লকড ডিজাইন ব্যবহার করে। এই ইউনিফর্মটি প্রতিলিপি করে যার মধ্যে দলটি 1946 সালে সমস্ত পথ পরেছিল।

নাইকের মাধ্যমে চিত্র
নিক্স ইউনিফর্মটি অনুপ্রেরণার জন্য 1946 এও দেখায়। কিটটির চারপাশে পাওয়া নৌবাহিনী এবং কমলা টোন দ্বারা বুকে উচ্চারণে একটি বিশাল “নিউ ইয়র্ক” ফন্ট প্রদর্শিত হয়। শর্টসগুলি বাইরের পা এবং নীচে উভয়তে একটি ট্রেন্ডি স্ট্রাইপ ডিজাইন ব্যবহার করে।

নাইকের মাধ্যমে চিত্র
ওয়ারিয়র্স ইউনিফর্মগুলিতে হলুদ এবং লাল রঙের উজ্জ্বল টোন দ্বারা শক্তিশালী একটি নেভি বেস বৈশিষ্ট্যযুক্ত। এই ইউনিফর্মগুলি ১৯61১-62২ মৌসুমে দলটি যেভাবে পরত সেগুলিতে মডেল করা হয়েছে, উইল্ট চেম্বারলাইনের জন্য খ্যাতিমান মৌসুমটি একক খেলায় 100+ পয়েন্টের বেশি স্কোর করে।

আপনি যদি একজন বাস্কেটবল অনুরাগী হন তবে আপনি এইগুলির জন্য আপনার নজর রাখতে চাইবেন! অন্যান্য খবরে, চ্যাম্পিয়ন এক্স মুহাম্মদ আলী দ্বিতীয় রাউন্ডের জন্য ফিরে আসেন।

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *