নাইকে এয়ার ফোর্স 1 লো “ট্রিপল হোয়াইট” সবেমাত্র একটি গুরুতর রিস্টক পেয়েছে!

নাইকে এয়ার ফোর্স 1 লো ইন “ট্রিপল হোয়াইট” এ কেবল এখন পর্যন্ত প্রকাশের জন্য অন্যতম সেরা স্নিকার। তাদের লবণের মূল্যবান যে কোনও স্নিকারহেড আপনাকে বলবে যে এএফ 1 “ট্রিপল হোয়াইট” সহজেই এখন পর্যন্ত সবচেয়ে বহুমুখী জোড়াগুলির মধ্যে একটি, তারা আপনি যে কোনও কিছু ছুঁড়ে ফেলেছেন তা নিয়ে কাজ করে!

আপনি যদি এখনও কোনও জুটির মালিক হন তবে এই কাল্ট-ক্লাসিক জুতোতে অ্যাক্টিভেটটি টানতে এখন আগের চেয়ে ভাল সময়। দেরিতে অবধি এই সাধারণভাবে সহজেই উপলভ্য জুটির ঘাটতি রয়েছে, তবে কৃতজ্ঞতার সাথে পুটাসাইলাম প্রায় পুরো আকারের রানটিতে ট্রিপল হোয়াইটকে সবেমাত্র পুনরায় চালু করেছে!

নাইক এয়ার ফোর্স 1 কম “ট্রিপল হোয়াইট”

Int’l শিপিং

এখন কেন

ব্রুস কিলগোর দ্বারা 1982 সালে প্রথমদিকে প্রথম প্রবর্তন করেছিলেন এবং মূলত একটি বাস্কেটবল স্নিকার হিসাবে তৈরি হয়েছিল, এয়ার ফোর্স 1 দ্রুত ফ্যাশন এবং লাইফস্টাইল বিভাগে অতিক্রম করে এবং এটির নিজস্ব ডানদিকে একটি কাল্ট-ক্লাসিক হয়ে ওঠে। বছরের পর বছর ধরে এই জুটিটি অনেক সেলিব্রিটিদের দ্বারা কাঁপানো হয়েছে এবং গুজব রয়েছে, ডাঃ ড্র। সপ্তাহের প্রতিটি একদিনে সাদা এএফ 1 এর একটি নতুন জুটি পরেন।

আইকনিক বৈশিষ্ট্য যেমন ছিদ্রযুক্ত টো বক্স, প্যাডেড গোড়ালি এবং তাত্ক্ষণিকভাবে-স্বীকৃতযোগ্য স্বোষের মতো এখানে উপস্থিত রয়েছে, অনায়াসে পরিষ্কার রঙের সাথে শীর্ষে রয়েছে যা আপনাকে আবার ভাল সময় এবং সময় পরিবেশন করবে। সুতরাং অতিরিক্তভাবে অ্যাডো ছাড়াই, আসুন আমরা একবার উদ্বেগকে আরও অনেক কিছু করা যাক এটি আপনার ঘূর্ণনটিতে এই ক্লাসিকগুলির একটি জুড়ি রয়েছে এটি কতটা গুরুত্বপূর্ণ!

নাইক এয়ার ফোর্স 1 কম “ট্রিপল হোয়াইট”

Int’l শিপিং

এখন কেন

এখনই ফুটাসাইলামের দিকে যান এবং আপনার নাইক এয়ার ফোর্স 1 এর জুটি “ট্রিপল হোয়াইট” এ তারা আবার বিক্রি করার আগে তুলে ধরুন, আমরা আপনাকে আশ্বাস দিতে পারি যে আপনি এটির জন্য আফসোস করবেন না! এরই মধ্যে, বর্তমান সমস্ত পাদুকা সংবাদ এবং আপডেটের জন্য এটি একমাত্র বিক্রেতার কাছে লক করে রাখুন এবং আপনি এখানে থাকাকালীন 2021 সালে চালু করার জন্য এই অসাধারণ নাইক ডানকগুলি দেখুন!

নাইক এয়ার ফোর্স 1 কম “ট্রিপল হোয়াইট”

Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *