এয়ার জর্ডান 6 লো “চাইনিজ নববর্ষ”

এ আপনার প্রথম চেহারাটি পাদুকা শিল্পটি বছরের সবচেয়ে ব্যস্ত সময়ের মুখোমুখি হচ্ছে। তা সত্ত্বেও, লেবেলগুলি এখনও উচ্চ-উত্তাপের রিলিজ সহ জনসাধারণকে পরিবেশন করছে তা নিশ্চিত করার জন্য যে স্নিকারহেডগুলি তাদের 2021 লাইন আপটি একটি ব্যাং দিয়ে বন্ধ করে দেয় তা নিশ্চিত করে। এগুলি ছাড়াও, নাইক ইতিমধ্যে কয়েকটি থিমযুক্ত স্নিকার্স সহ চীনা নববর্ষের আগে প্রস্তুত করছেন।

এখানে আমাদের এয়ার জর্ডান 6 লো “চাইনিজ নববর্ষ” এ আমাদের প্রথম চেহারা রয়েছে। এজে 6 জর্ডান ব্র্যান্ডের শীর্ষে নাও থাকতে পারে, যদিও আমরা এই বছর যে কয়েকটি চিত্তাকর্ষক এনসেম্বল পেয়েছি তা এখানে থাকার জন্য এখানে যাচাই করে।

Balintwn01 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

এই সিএনওয়াই-থিমযুক্ত জুটির জন্য, লো-টপ প্রোফাইলটি মসৃণ সাদা চামড়ার আপারগুলি উভয় পক্ষের জুড়ে পারফোরেশন সহ দেখতে পায়-উচ্চ-কাটা হিসাবে মূল সেটআপে। রৌপ্য এবং সোনার ডোজগুলি জিহ্বা, একমাত্র ইউনিট এবং জাম্পম্যান ব্র্যান্ডিং মোটিফগুলি চিহ্নিত করে এয়ার জর্ডান ষষ্ঠের আদালত-রাস্তার প্রস্তুত বর্ণের বিপরীতে একটি বিলাসবহুল পপ সরবরাহ করে। একটি বরফ নীল আউটসোল ডিজাইন বন্ধ করে।

যদিও আমরা এয়ার জর্ডান 6 লো “চাইনিজ নববর্ষ” লাইভ হওয়ার জন্য সরকারী চিত্রগুলির জন্য অপেক্ষা করি, আমরা আপনাকে পরামর্শ দিচ্ছি যে এটি এখানে একমাত্র বিক্রেতার কাছে আদর্শভাবে লক করে রাখুন যাতে আপনি জর্ডান থেকে বর্তমান প্রকাশগুলি মিস না করেন। সম্পর্কিত খবরে, এয়ার জর্ডান 6 “মিডনাইট নেভি” এর সরকারী চিত্রগুলি অবতরণ করেছে।

Balintwn01 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Balintwn01 এর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *