এয়ার জর্ডান 4 একটি প্রাণবন্ত ফ্লাইকনিট মেকওভার পেয়েছে

নাইক আইয়ার জর্ডান 4 এর 30 তম বার্ষিকী উদযাপন অব্যাহত রেখেছে আইকনিক বাস্কেটবল স্নিকারকে একটি পূর্ণ ফ্লাইকনিট মেকওভার দিয়ে! সিলুয়েটের তৃতীয় পুনর্নির্মাণ চিহ্নিত করে, বিশেষ সংস্করণ এজে 4 চারটি স্বতন্ত্র কলরওয়েতে পৌঁছে যাবে এবং আমরা এখন পর্যন্ত যা জানি তা এখানে!

1989 সালে টিঙ্কার হ্যাটফিল্ড দ্বারা ডিজাইন করা আইকনিক সিলুয়েটের উপর বিল্ডিং, এয়ার জর্ডান 4 ফ্লাইকনিট একটি অভ্যন্তর শেলের উপরে অবস্থিত একটি সমসাময়িক ফ্লাইকনিট নির্মাণের বৈশিষ্ট্যযুক্ত। যে কোনও সিম বা ওভারলেগুলি দূরে সরিয়ে ইঞ্জিনিয়ারড সুতার প্যাটার্নটি জুতোটি তার স্বতন্ত্র আকার দেয় যা লাল, কমলা, নীল এবং হলুদ রঙের প্যালেটগুলিতে চালু হবে। এটিকে ছড়িয়ে দেওয়ার জন্য, একটি জাম্পম্যান লোগো পরিপূরক রাবার উপাদানের জিহ্বা এবং হিলগুলি গ্রাস করে এবং একটি দৃশ্যমান এয়ার ইউনিট ডিজাইনটি সম্পূর্ণ করে।

এখন, আপনি যদি এয়ার জর্ডান 4 ফ্লাইকনিট কলারওয়েজের কোনওটিকেই কপির পরিকল্পনা করছেন, তবে আপনাকে পরবর্তী অংশটি শুনতে হবে। খবরে বলা হয়েছে, চারটি একরঙা নৈবেদ্যগুলির প্রত্যেকটিই আঞ্চলিকভাবে মুক্তি পাবে, যেমন ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘স্পেশাল রিলিজ’, তাই এটি বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য এটি একমাত্র বিক্রেতার কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! আপনি যদি কোনও জুড়ি দখল করবেন তবে আমাদের জানান, এবং সম্পূর্ণ নাইক স্নিকারের পরিসীমাটি একবার দেখে নিতে ভুলবেন না!

স্নিকার নিউজের মাধ্যমে চিত্রগুলি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *