নাইকে ডানক লো “কেরমিট”

এর একটি সরকারী চেহারাটি অস্বীকার করার কোনও কারণ নেই যে সাম্প্রতিক বছরগুলিতে নাইকের ডঙ্ক নাইকের সর্বাধিক বিক্রিত জুতা হয়ে উঠেছে। বাস্কেটবল-পরিবর্তিত-লাইফস্টাইল মডেলটি অসংখ্য কলরওয়েতে আবির্ভূত হয়েছে, কিছু সহযোগিতা হিসাবে এবং অন্যরা স্ট্যান্ড-অলোন এনসেমবেলে, সমস্ত নতুন নাইকে ডঙ্ক লো “কেরমিট” সহ। এই আসন্ন বসন্ত এবং গ্রীষ্ম-বান্ধব পুনরাবৃত্তির অফিসিয়াল চিত্রগুলি এখন লাইভ, তাই এর আকর্ষণীয় বিবরণ সম্পর্কে আরও অনেক কিছু জানতে পড়তে থাকুন।

লো-টপ প্রোফাইল দিয়ে শুরু করে, ডঙ্কটি পুরো জুড়ে মসৃণ চামড়ার প্যানেলিং প্রদর্শন করে যা রেট্রো কিকগুলিকে একটি প্রিমিয়াম চেহারা দেয়। এই জুটি তখন তার “কেরমিট” ডাকনামটি গ্রিন ফিলিংসের মাধ্যমে জুড়ে পেয়েছে, খ্যাতিমান মুপেট চরিত্রটি কেরমিট দ্য ফ্রগের স্মরণ করিয়ে দেয়।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

ওভারলেলিং প্যানেলগুলি নীচের অংশগুলির তুলনায় অনেক গা er ়, জুতাগুলিকে একটি আদর্শ বিপরীত ভারসাম্য সরবরাহ করতে দেয় এবং জুতার মাধ্যমে সাদা অ্যাকসেন্টগুলি দ্বারা আরও বেশি সমর্থন করে, পার্শ্বীয় এবং মধ্যবর্তী দেয়ালগুলিতে স্বশ লোগোগুলি এবং পূর্ণ দৈর্ঘ্যের মিডসোলের নীচে সমস্ত সরবরাহ করে যা সমস্ত সরবরাহ করে -দিন আরাম।

আপনি নাইকে ডঙ্ক লো জিএস “কেরমিট” সম্পর্কে কী ভাবেন? এই জুটিটি খুব শীঘ্রই জিএস আকারগুলিতে চালু হবে, সুতরাং সাম্প্রতিকতম নাইকে জুতো রিলিজ সম্পর্কে অবহিত করার জন্য সোল সরবরাহকারীর কাছে এখানে সেরা লক থাকার বিষয়ে নিশ্চিত হন। সম্পর্কিত খবরে, নাইকে ডানক লো “ভ্যালারিয়ান ব্লু” এর একটি অফিসিয়াল চেহারা এখানে।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *