অ্যাডিডাস অরিজিনালস পাশাপাশি লেগো একটি দীর্ঘস্থায়ী অংশীদারিত্ব

প্রকাশ করে যা এ-জেডএক্স সিরিজের অংশ হিসাবে প্রবর্তিত বিশাল-সফল জেডএক্স 8000 এর সাথে সম্মতি জানায় একটি দীর্ঘমেয়াদী অংশীদারিত্ব প্রকাশ করেছে যা পোশাকের পাশাপাশি পাদুকা খাতগুলি জুড়ে বিস্তৃত!

অনেক স্নিকারহেডস পাশাপাশি লেগো ভক্তরাও পূর্বে উল্লিখিত জেডএক্স 8000 রিলিজে তাদের হাত পেতে উত্সাহিত হয়েছিল, যা প্রায় অবিলম্বে বিশ্বজুড়ে খুচরা বিক্রেতাদের কাছে প্রস্তাব দেয়। আপনি যদি আগে মিস করে থাকেন তবে এটি দেখা যাচ্ছে যে আপনি এখন একটি ট্রিটের জন্য রয়েছেন কারণ দুটি ব্র্যান্ড আরও দলের প্রচেষ্টার জন্য তাদের পরিকল্পনা উন্মোচন করেছে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
লেগোর চিফ অ্যাডভারটাইজিং পুলিশ জুলিয়া গোল্ডিনের মতে ““ এটি আমাদের প্রভাবের পাশাপাশি আগামীকালের নির্মাতাদের প্রতিষ্ঠার পাশাপাশি বাচ্চাদের উদ্ভাবনী হতে সহায়তা করার পাশাপাশি তাদের সাফল্যের জন্য প্রয়োজনীয় দক্ষতাগুলি আবিষ্কার করতে সহায়তা করা আমাদের উদ্দেশ্য। চমত্কার খেলার অভিজ্ঞতাগুলি আবিষ্কারের পাশাপাশি উদ্ভাবনী আত্মবিশ্বাস বিকাশের জন্য একটি মজাদার পদ্ধতি, পাশাপাশি খেলাধুলাও – পাশাপাশি আমরা তার অংশীদারিত্ব সম্পর্কে এতটাই আগ্রহী ””

উভয় ব্র্যান্ডই যখন শৈলীর পাশাপাশি সৃজনশীলতার কথা আসে তখন অগ্রণী ব্যক্তি, তাই ঠিক এখানে একমাত্র সরবরাহকারীকে আমরা ইতিমধ্যে কী খুঁজে পেতে পারি তার চেয়ে বেশি উত্সাহিত পাশাপাশি এটি বিশ্বজুড়ে উভয় লেবেলের ভক্তদের কাছে হিট হবে সুনির্দিষ্ট আর!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
এখনও হিসাবে, লেগো এক্স অ্যাডিডাস অরিজিনাল পার্টনারশিপের প্রথম কিস্তির জন্য কোনও আনুষ্ঠানিক প্রকাশের তারিখ নেই, সুতরাং সর্বশেষতম সংবাদগুলির পাশাপাশি আপডেটের জন্য এটি ঠিক এখানে লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন, যেমন আমরা ‘ আপনাকে জানাতে খুব প্রথম হতে হবে! এরই মধ্যে, এই উইকএন্ডের সর্বাধিক জনপ্রিয় প্রকাশটি পরিদর্শন করুন!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *