মার্চ মাসে ফিরে এটমোস এক্স অ্যাডিডাস অরিজিনালস ডেরাপ্ট

দিয়ে টাউন রেড পেইন্ট করুন, অ্যাডিডাস অরিজিনালস ডেরাপ্ট ঝড়ের কবলে স্নিকার জগতকে নিয়েছিলেন। ফারেল উইলিয়ামস টেনিস হু, এনএমডি আর 2, পাশাপাশি আই -5923 এর একটি মসৃণ সিলুয়েটে সবচেয়ে ভাল মিশ্রণ, তিনটি স্ট্রাইপ এখন সমসাময়িক রানারকে পুনর্নির্মাণের জন্য এটমোসের সাথে জুটি বেঁধেছে।

উপরের থেকে আউটসোলে একটি অল-লাল রঙের পরিকল্পনার গর্ব করে, টোনাল কলরওয়েটি হিল পুল ট্যাবে এমবসড সাদা অ্যাডিডাস ব্র্যান্ডিংয়ের সাথে উচ্চারণ করা হয়েছে, জিহ্বা ট্যাবে ওয়েবে ফিটের সাথে একসাথে সাদা লোগোগুলি উঁকি দেওয়া পাশাপাশি পার্শ্বীয় কোয়ার্টার প্যানেল । অবশেষে, ধাতব সোনার লেইস পরামর্শগুলি বিলাসিতার একটি চূড়ান্ত স্পর্শ যুক্ত করে।

এই অল-রেড এটমোস এক্স অ্যাডিডাস অরিজিনালস ডেরাপ্ট 3 শে নভেম্বর সম্পূর্ণরূপে এটমোস প্লেসগুলিতে 13,000 ডলার (প্রায় 90 ডলার) এর জন্য স্টোরের সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। সম্পর্কিত খবরে, কিকস ল্যাব। সদ্য সম্প্রতি অ্যাডিডাস অরিজিনালস ডেরুপুট রানারকে পুনরায় কাজ করেছে।

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে অতি সাম্প্রতিকতম পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *