আকর্ষণীয় ‘চৌম্বক’ কলারওয়েতে

ইয়েজি 700 টি পৃষ্ঠগুলি যদি আপনি ভাবেন যে ইয়েজি 700 ফোঁটা শেষ হয়ে গেছে, তবে আপনার ভুল হবে। এই বছর একা চালু করার জন্য অষ্টম 700 টি চিহ্নিত করে, সদ্য-অনভিড ইয়েজি 700 ‘চৌম্বক’ আকর্ষণীয়, উভয়ই আক্ষরিক এবং নান্দনিক অর্থে। চিত্র সৌজন্যে স্নিকার ইনসাইডার ইয়েজি মাফিয়া, এই স্বতন্ত্র কলরওয়ে সম্পর্কে আমরা এখন পর্যন্ত যা কিছু জানি তা এখানে!

‘ওয়েভ রানার 2.0’ হিসাবে অসংখ্য স্নিকারহেড দ্বারা বিবেচিত, ‘চৌম্বক’ একটি অতি স্বতন্ত্র প্যালেট যা মাথা ঘুরিয়ে দেওয়ার বিষয়ে নিশ্চিত। উপরের অংশটি তৈরি করে ব্রাউন এবং বেইজের বিভিন্ন শেডের সাথে একটি পার্থিব রঙের স্কিমে পৌঁছানো, এটি চামড়া এবং সায়েডের প্রিমিয়াম মিশ্রণ থেকে তৈরি করা হয়েছে, আদর্শ পরিমাণে জালকে সারাদিন পরিধানের জন্য মিশ্রণে ফেলে দেওয়া হয়।

নীচে নীচে, প্রিয় বৃদ্ধি মিডসোল উপস্থিত রয়েছে এবং মূল ‘ওয়েভ রানার’ এর মতো এটি কমলা দ্বারা উচ্চারণ করা হয়েছে যাতে বিপরীতে একটি পপ। বলা হচ্ছে, ওজি -র মতো, এই জুতো প্রতিটি পদক্ষেপের সাথে অতিরিক্ত দৃ ness ়তার জন্য গাম রাবারের জন্য কালো আউটসোলটি স্যুইচ করেছে।

এই মুহুর্তে, ইয়েজি 700 ‘চৌম্বক’ সম্পর্কে আর কিছুই জানা যায়নি, তবে গুজবগুলি যদি সত্য হয় তবে এটি আগস্ট বা সেপ্টেম্বরে বাদ দেওয়া উচিত। এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রাখুন এবং আপনি এখানে থাকাকালীন সম্পূর্ণ অ্যাডিডাস স্নিকারের পরিসীমাটি একবার দেখে নিতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *