আতশবাজি ADIDAS ATTRA উন্নতির জন্য তাদের পদ্ধতি তৈরি করুন ‘জাপান’

ছবিটি Atmos টোকিওর মাধ্যমে
এটি অফিসিয়াল: অ্যাডিডাস আল্ট্রা হাইপ উন্নত Hype ফিরে এবং আগের তুলনায় অনেক ভাল। যদিও এটি স্পষ্ট যে “সেরা চলমান জুতা কখনও তৈরি” পার্শ্ববর্তী জনপ্রিয়তা; এটি কি ব্যবহার করা হয় তা নয়, তিনটি স্ট্রিপটি কিংবদন্তি সিলুয়েটকে পুনরুজ্জীবিত করার জন্য তার ক্ষমতায় যাচ্ছেন, পাশাপাশি অ্যাডিডাস আল্ট্রা উন্নত ‘জাপান’ এর মডেলগুলি এটি একটি নতুন ইজারা প্রদান করছে।

একটি ‘ট্রিপল হোয়াইট’ বেসের বিল্ডিং, ‘জাপান’ এর একটি বিশাল ফায়ারওয়ার্ক স্ক্রিনের চারপাশে একটি বিশাল ফায়ারওয়ার্ক স্ক্রিন দ্বারা বিপরীত হয় যা রঙের অনেকগুলি রঙে আঁকা হয়। দেশের পিরোটেকনিকের মতো দেশটি উদযাপন করে, বাকিরা উপরের অংশটি পরিষ্কার থাকে, যখন জিহ্বার একটি লাল বৃত্ত ক্রমবর্ধমান সূর্যের ভূমি উপস্থাপন করে।

Atmos টোকিও মাধ্যমে ইমেজ
“টোকিও”; পাঠ্যটি ইনসোলকে সাজিয়ে দেয়, পাশাপাশি নীচের নিচে, আপনি একটি পূর্ণ দৈর্ঘ্য আবিষ্কার করবেন Midsole উন্নত করুন যা সান্ত্বনা, প্রতিক্রিয়া, পাশাপাশি ট্র্যাক্টের মধ্যে সর্বোত্তম ভারসাম্যগুলির জন্য মহাদেশীয় রবারের সাথে রেখাযুক্ত।

আপনি ইতিমধ্যে অনুমিত হতে পারে, অ্যাডিডাস আল্ট্রা উন্নত ‘জাপান’ এটিএমস টোকিওর মতো জাপানী ব্যবসায়ীদের কাছে বিশেষ, তবে যদি ইউরোপীয় প্রবর্তনটি কাছাকাছি আসে তবে তা নিশ্চিত করুন যে আপনি এটি সম্ভাব্য রিলিজ তথ্যের জন্য একমাত্র বিক্রেতার কাছে লক রেখেছেন! আপনি কি বিশ্বাস করেন যে ইউবি ফিরে এসেছে? আপনি কি মনে করেন তা বুঝতে দিন!

Atmos টোকিও মাধ্যমে ইমেজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *