প্রারম্ভিক উপলভ্য: একমাত্র অদলবদল এয়ার ম্যাক্স 90/1

এর নতুন স্টাইলগুলি এয়ার ম্যাক্স 90/1 ‘বেগুনি বেসাল্ট’ এর জন্য একটি প্রকাশের তারিখ এখনও সরবরাহ করা হয়নি তবে যা ইউকে স্টকস্ট 7 লাইভারপুলকে পরিচয় করিয়ে দেয়নি আকার তাড়াতাড়ি।

আজ সকালে @থেসোলসপ্লিয়ারের মাধ্যমে পোস্ট করা হয়েছে, আকারগুলি এই একমাত্র-অদলবদল স্নিকারের জন্য বিক্রয় করার জন্য দ্রুত ছিল। এটি সবেমাত্র আশ্চর্যজনক যে প্রিমিয়াম সুয়েড আপারগুলির পাশাপাশি রঙের শক্তিশালী ব্যবহার সরবরাহ করেছে! তবে ধন্যবাদ, এটি চালু করার জন্য একমাত্র অপ্রত্যাশিত শৈলী ছিল না।

যদিও সেই বেগুনি রঙের আচ্ছাদিত উপস্থাপনা স্নিকারহেডগুলির সাথে স্পষ্টভাবে বিশিষ্ট ছিল, এয়ার ম্যাক্স 90/1 ‘ধাতব সোনার’ অবশ্যই নজরে যাবে না।

চেহারাটি উভয়ই পরিষ্কার পাশাপাশি সেই সোনার শোভনের ঠিক পরিমাণের সাথে সোয়াশের পাশাপাশি হিল ব্র্যান্ডিংয়ের বৈশিষ্ট্যযুক্ত। এয়ার সর্বাধিক 1 সিলুয়েট এয়ার সর্বাধিক 90 এর একমাত্র সিস্টেমে ld ালাই হয়ে যাওয়ার কারণে এই জোড়ায় চামড়া আপারগুলি কাজ করে It এটি উদ্ভট মনে হয় তবে এটি কোনওভাবেই কাজ করে।

পুলিশ অফিসারকে আপনার সম্ভাবনাটি মিস করবেন না এই নতুন এয়ার ম্যাক্স 90/1 এর প্রথম দিকে স্টকগুলি স্থায়ী হয়। অন্যথায়, আরও খবরের জন্য @থেসোলসপ্লিয়ারে আটকানো থাকুন এবং পাশাপাশি শক রিলিজগুলি যেমন এগুলির মতো অবহিত করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *