এই আসন্ন অ্যাডিডাস ক্লোগটি ইয়েজি ফোম রানার

এর চেয়ে ক্রেজিয়ার, গ্রীষ্মের ঠিক কোণার চারপাশে আসার সাথে সাথে আপনার সৈকত ঘূর্ণন সম্পর্কে চিন্তাভাবনা শুরু করার সময় এসেছে। যদি ক্রোকস ক্লোগগুলি আপনার জন্য কিছুটা বেসিক হয় এবং ইয়েজি স্লাইড এবং ফোম রানাররা আপনার জিনিস না হয় তবে দেখে মনে হচ্ছে 3 টি স্ট্রিপযুক্ত ব্র্যান্ডটি গ্রীষ্মের জুতার গেমটি একটি রহস্যময় অ্যাডিডাস ক্লোগের সাথে উল্টে যেতে পারে – এবং এখানে এখানে রয়েছে আমরা এখন পর্যন্ত যা জানি!

আমরা এর আগে যা কিছু দেখেছি তার বিপরীতে, জার্মান জায়ান্টের নতুনতম টেক ক্লোগ সিলুয়েটে একটি সম্পূর্ণ ইভা ফোম নির্মাণের বৈশিষ্ট্য রয়েছে এবং এটি একটি “ট্রিপল ব্ল্যাক” কলরওয়েতে আঁকা। পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে একটি সিরিজ পারফোরেশনগুলি অঙ্কুরিত হয়, যখন আরও সাতটি আরও অনেক বেশি যোগ করা শ্বাস -প্রশ্বাসের জন্য টোবক্সের সাথে বিন্দুযুক্ত। স্লাইডগুলি সাধারণভাবে জিনিসগুলি বেশ সহজ এবং সংক্ষিপ্ত করে রাখে, এডিআই এই জোড়ায় একটি ক্লাইম্যাকুল ভেন্টো অনুপ্রাণিত মিডসোল যুক্ত করেছে, ফলস্বরূপ একটি অতিরিক্ত চুনকি চেহারা তৈরি করেছে যা আপনাকে অবশ্যই কিছুটা উচ্চতা দেবে।

Woganwodeyang মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

সোক্লিনারটি একটি লাইটওয়েট নিওপ্রিন উপাদান থেকে তৈরি করা হয় এবং তিনটি উল্লম্ব স্ট্রাইপগুলি সাদা রঙের হিলটি নীচে নেমে যায়, আপনি যোহজি ইয়ামামোটোর ওয়াই -3 সাব-ব্র্যান্ডের সাথে যা খুঁজে পান তার অনুরূপ। এগুলি সব বন্ধ করার জন্য, জিহ্বা একটি একক অ্যাডিডাস লোগো দিয়ে সজ্জিত করা হয়েছে, যা সত্যই এক ধরণের নান্দনিকতার চূড়ান্ত করে।

এই মুহুর্তে অ্যাডিডাস ক্লোগ “ট্রিপল ব্ল্যাক” সম্পর্কে খুব বেশি কিছু জানা যায় না, তবে আমাদের উত্সগুলি আমাদের জানায় যে গ্রীষ্মের প্রবর্তনটি আসন্ন। আমাদের এই রহস্যময় মডেলটি সম্পর্কে আপনি কী ভাবেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, এটি কি ইয়েজি ফোম রানার ভি 2 হতে পারে?

Woganwodeyang মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *