কানিয়ে ওয়েস্ট ইয়েজি ফেনা আরএনএনআরকে কেবল 20 ডলার

খরচ করতে চায় যখন কানিয়ে ওয়েস্ট প্রথম 2015 সালে অ্যাডিডাসের সাথে প্রথম জুটি বেঁধেছিল, তিনি একদিন, একদিন ইয়েজিসের জুটি চান এমন প্রত্যেকে তাদের পেতে সক্ষম হবেন এমন প্রত্যেকেই তাদের এই দুর্দান্ত প্রতিশ্রুতি দিয়েছেন চাঁদাবাজি পরিমাণ পরিশোধ না করে। প্রতি সপ্তাহে আক্ষরিক অর্থে একটি নতুন কলরওয়ে নেমে যাওয়ার সাথে সাথে তিনি অবশ্যই তাঁর অঙ্গীকার অনুসারে বাস করছেন। এই কথাটি বলে, দেখে মনে হচ্ছে তিনি চান যে তিনি আরও প্রতিটি লোক তার স্বাক্ষর জুতার মালিক হন কারণ তিনি সবেমাত্র ঘোষণা করেছেন যে তিনি চান কুখ্যাত ইয়েজি ফোম আরএনএনআরকে মাত্র 20 ডলার ব্যয় করতে চান!

জো রোগানের দ্য জো রোগান এক্সপেরিয়েন্স পডকাস্টে এই সাহসী বক্তব্যটি তৈরি করে, আপনি একাধিক বিষয়কে স্পর্শ করেছেন, তবে সবচেয়ে আকর্ষণীয় ফোম আরএনএনআরকে গ্রহণ করতে হবে। “সুতরাং আমার জন্য, আমি এই জুতোটি 20 ডলার করব” ” তিনি ব্যাখ্যা। “অর্থ বাস্তব নয়, সুতরাং শেষ পর্যন্ত পৃথিবীটি মুক্ত হওয়া উচিত।”

ওয়েস্ট নাইকের ডিজাইনারদের চাওয়া এবং তাদেরকে ইয়েজির কাছে নিয়ে আসার বিষয়ে এবং কীভাবে এটি তাকে কিছুটা গরম জলে নিয়ে এসেছিল সে সম্পর্কে কথা বলতে গিয়েছিল। “আমরা এমন ছেলেরা পেয়েছি যে নাইকে আমাদের পক্ষে মামলা করেছে এবং এই ছেলেদের মধ্যে একজন যে আমি দু’বছর ধরে ভাড়া নেওয়ার চেষ্টা করছিলাম He এটি পাঁচ থেকে আটবারের মতো তবে তার প্রথমটি বাজারে যাওয়ার জন্য প্রস্তুত থাকার খুব কাছাকাছি কারণ তিনি একটি নির্দিষ্ট ধরণের উপায়ে স্কেচ করেন। ”

জো রোগান অভিজ্ঞতা #1554 এখন ইউটিউবে লাইভ। আপনি এই সংবাদটি সম্পর্কে কী ভাবছেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন আপনি আসন্ন ইয়েজি বুস্ট 350 ভি 2 “ফেড” এর একটি লুক্কায়িত পূর্বরূপও নিতে পারেন!

ইয়েজি সরবরাহের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *