সম্ভাব্য আলটিমেট এক্স টিফানি অ্যান্ড কো। পণ্য ফাঁস

এর একটি তালিকা গত মাসে একটি সম্ভাব্য আলটিমেট এক্স টিফানি অ্যান্ড কোং অংশীদারিত্বের গুজব মেনে চলার একটি তালিকা, গত মাসে পণ্যগুলির একটি ফাঁস হওয়া তালিকা এখন উভয় ব্র্যান্ডের ট্রিগারটিতে প্রকাশিত হয়েছে যা উভয় ব্র্যান্ডের ভক্তদের প্রেরণে প্রকাশিত হয়েছে একটি স্প্রি মধ্যে।

@ড্রপসবিজে দ্বারা প্রকাশিত, এই সর্বাধিক বর্তমান সহযোগিতা বিভিন্ন “গহনা, আনুষাঙ্গিক পাশাপাশি আরও কিছু” প্রদর্শন করতে প্রস্তুত। যদিও এই বিবৃতিটি সামগ্রিকভাবে অস্পষ্ট বলে মনে হতে পারে, অতিরিক্তভাবে তথ্য বর্তমানে স্টার্লিং সিলভার নেকলেস, একটি মুক্তো নেকলেস, একটি হৃদয় আকৃতির পকেট ছুরি পাশাপাশি একটি শুরু আকারের ব্রেসলেট প্রকাশের দিকে ইঙ্গিত করে।

পূর্বোক্ত ছাড়াও, @সুপারমেলিয়াকসনিউজ একইভাবে “টিফানি ব্লু” রঙের স্বাক্ষরটিতে সজ্জিত একটি চূড়ান্ত এক্স টিফানি অ্যান্ড কো। বক্স লোগো স্টিকারের প্রতিবেদন করছে যা বাকী সংগ্রহের সাথে একসাথে হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে। যদিও এই পণ্যটি সম্ভবত স্টিকারের পরে সুপ্রিমের অন্যতম অত্যন্ত সন্ধানী হতে পারে, তবে আমরা সহায়তা করতে পারি না তবে তারা মনে করতে পারি না যে তারা যদি চূড়ান্ত এক্স টিফানি অ্যান্ড কো। বক্স লোগো টি শার্ট বা প্রকাশ না করে তবে দু’জনেই একটি বীট মিস করতে পারে হুডি.

চূড়ান্ত এক্স টিফানি অ্যান্ড কোং অংশীদারিত্ব যখন চালু হতে চলেছে তখনই কেউ এখনও নিশ্চিত নয়, সুতরাং এর মধ্যে আমাদের সকলকে আরও ভাল এই পেনিগুলি সংরক্ষণ করা আরও ভাল। অ্যাসোসিয়েটেড নিউজে, আলটিমেট এক্স নাইকে ক্রস ফিটনেস প্রশিক্ষক লো অংশীদারিত্বের শরত্কাল 2021 এর জন্য দুটি কলরওয়েতে প্রদর্শিত হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *