কমনওয়েলথ এক্স অ্যাডিডাস কনসোর্টিয়াম গত মাসে জেডএক্স 500 আরএম

পুনরায় কাজ করে, অ্যাডিডাস একটি সহযোগী â জেডএক্স 500 আরএম এর জন্য স্নিকার স্টাফের সাথে জুটি বেঁধেছিল, এখন, জার্মান গৌরবময় সিলুয়েটকে বিশ্বব্যাপী স্নিকার পাশাপাশি ফ্যাশন মার্চেন্টের সহায়তায় পুনরায় কাজ করছে পাশাপাশি ফ্যাশন মার্চেন্ট কমনওয়েলথের সহায়তায় পুনরায় কাজ করছে , পাশাপাশি এটি যতটা পরিষ্কার হয়!

ভার্জিনিয়া বিচে, লস অ্যাঞ্জেলেসের পাশাপাশি ফিলিপিন্সে আবিষ্কার করা উপকূলীয় জীবনযাত্রার দ্বারা অনুপ্রাণিত হয়ে এই তিনটি জায়গা একইভাবে কমনওয়েলথের স্টোরগুলি যেখানে অবস্থিত সেখানে প্রতীকী। সিন্থেটিক সুয়েড এবং মনোফিলামেন্ট জালটি আপারগুলি গ্র্যাক করে ডিজাইনের উপকূলীয় উপাদানগুলিকে আরও জোর দেওয়ার জন্য একটি স্বচ্ছ উপাদান এবং জলজ-অনুপ্রাণিত রঙগুলি নকশায় ব্যবহার করা হয়। নীচে নীচে, একটি পূর্ণ দৈর্ঘ্যের উন্নতি মিডসোল সীমাহীন স্বাচ্ছন্দ্যের জন্য উপস্থিত রয়েছে, পাশাপাশি সমস্ত কিছু বন্ধ করে দেওয়ার জন্য, সহ-ব্র্যান্ডযুক্ত ইনসিগিয়াসগুলি স্বাদে ইনসোলগুলিতে এমব্লাজড করা হয়েছে।

কমনওয়েলথ এক্স অ্যাডিডাস কনসোর্টিয়াম জেডএক্স 500 আরএম মার্কিন যুক্তরাষ্ট্রে 8 ই ডিসেম্বর মুক্তি পাবে, পাশাপাশি 15 ডিসেম্বর বিশ্বব্যাপী প্রকাশিত হবে। নীচের মন্তব্যে আপনি কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে দিন! সম্পর্কিত খবরে, অ্যাডিডাস অরিজিনাল জেডএক্স 10000 এ আপনার প্রথম চেহারাটি এখানে!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে কারেন্টটি পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *