প্রথমে সুন্দর কিকস এক্স অ্যাডিডাস আল্ট্রা 4 ডি

দেখুন এটি সুন্দর কিকস এক্স অ্যাডিডাস আল্ট্রা 4 ডি এর মতো প্রদর্শিত হবে, পাশাপাশি আমরা এখন আমাদের প্রথম চেহারাটি এখনও নিচ্ছি! গত বছর তাদের আল্ট্রা বুস্ট পার্টনারশিপ প্রকাশের সাথে মেনে, সান ফ্রান্সিসকো-ভিত্তিক ফুটওয়্যার স্টোর এখন তাদের প্রথম প্রথম ফিউচারক্র্যাফ্ট 4 ডি জুতোর জন্য তিনটি স্ট্রাইপের সাথে পুনরায় একত্রিত হয়েছে, পাশাপাশি ফলাফলগুলি সত্যই দমকে রয়েছে।

টাই-ডাই প্যাটার্নটি থেকে প্রভাব নেওয়া যা এসএফ-এ ফিরে এসএফ-এ অত্যন্ত বিশিষ্ট ছিল, এই রহস্যময় আল্ট্রা 4 ডি দ্য নিস কিকস এক্স অ্যাডিডাস এনএমডি আর 1 এর আধ্যাত্মিক সিক্যুয়াল হিসাবে কাজ করে যা ২০১ 2016 সালে প্রথম প্রকাশিত হয়েছিল। এটি একটি সাইক্যাডেলিক কালো পাশাপাশি সাদা প্যাটার্নে সম্পন্ন হয়েছে একটি ম্যাট মিডফুট খাঁচা সহ পার্শ্বীয় পাশাপাশি অতিরিক্ত সমর্থন পাশাপাশি কাঠামোর জন্য মধ্যস্থ পাশের প্যানেলগুলি ফ্ল্যাঙ্ক করে।

নীচে নীচে, আপনি আইকনিক 4 ডি মিডসোলটি আবিষ্কার করবেন যা একটি চৌকস অল-কালো রঙের স্কিমে আঁকা। ডিজিটাল লাইট সিনথেসিস নামে একটি উন্নত প্রক্রিয়াজাতকরণ ব্যবহার করে তৈরি করা, অ্যাডিডাস আলো থেকে জটিল জটিল জাল কাঠামো উত্পাদন করতে কার্বন নামে একটি ব্যবসায়ের সাথে মিলিত হয়েছিল, ফলস্বরূপ কুশনিং অভিজ্ঞতা অর্জন করে যা প্রতিদ্বন্দ্বী। যদিও আমরা এটি এখানে দেখতে পাচ্ছি না, আমরা ইতিবাচক যে এনকে -র স্বাক্ষর স্পিচ বুদ্বুদ থিমটি জুতোর চারপাশে কোথাও রয়েছে, নকশাটি বন্ধ করে দিচ্ছে।

ট্রিপ্পি নিস কিকস এক্স অ্যাডিডাস আল্ট্রা 4 ডি সম্পর্কে এই মুহুর্তে খুব বেশি কিছু বোঝা যায় না, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও সংবাদের জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন! আসুন আমরা বুঝতে পারি যে আপনি এই আসন্ন সহযোগিতা সম্পর্কে কী বিশ্বাস করেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, অ্যাডিডাস আল্ট্রা 4 ডি “মিয়ামি হারিকেনস” শীঘ্রই আসছে!

জেজে মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *