এয়ার জর্ডান 1 কম “লাকি গ্রিন হোয়াইট”

এর সাথে আপনার গ্রীষ্মের ঘূর্ণনকে উন্নত করুন এখন গ্রীষ্মটি এখানে এখানে রয়েছে, আপনি আপনার স্নিকার সংগ্রহটি ঘনিষ্ঠভাবে দেখার সময় এবং আপনি কী সম্পর্কে একটি লাইন আপ প্রস্তুত করেছেন তা প্রায় সময় এসেছে সোমবার থেকে রবিবার পর্যন্ত রক যাচ্ছে। এবং যদি আপনি এখনও চূড়ান্ত স্লটের প্রাপ্য তা বেছে নেওয়ার ক্ষেত্রে আটকে থাকেন তবে এয়ার জর্ডান 1 নিম্ন “লাকি গ্রিন হোয়াইট” কোনও মস্তিষ্কের পছন্দ হওয়া উচিত। আমরা এই গ্রীষ্মে প্রস্তুত কলরওয়েটি ঠিক এখানে পেয়েছি তাই আরও কাছাকাছি দেখার জন্য পড়ুন!

এই জুটি একটি পরিষ্কার এবং প্রবাহিত চেহারা জন্য একটি কম কাটা নির্মাণের শীর্ষে কাজ করে। টাম্বলযুক্ত চামড়ার টেক্সটাইলগুলি এই এয়ার জর্ডান 1 এর ওভারলাইং প্যানেলগুলি পোষাক করে যখন বাটারি মসৃণ চামড়া বেস হিসাবে বসে থাকে, উভয়ই একটি আধ্যাত্মিক সাদা স্বরের জন্য স্টাইলিং আপনার পক্ষে অনেক সহজ করে তোলে।

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

পারফোরেশনগুলি গরম গ্রীষ্মের মরসুমের জন্য অত্যন্ত প্রয়োজনীয় চূড়ান্ত শ্বাস-প্রশ্বাসের অভিজ্ঞতা সরবরাহ করার জন্য এজে 1 লো এর পায়ের বাক্সগুলিকে অনুগ্রহ করে এবং পায়ের নীচে একটি পূর্ণ দৈর্ঘ্যের এয়ার মিডসোল নিশ্চিত করে তোলে যে আপনার পদক্ষেপগুলি আপনি যে কোনও জায়গায় সর্বাধিক স্বাচ্ছন্দ্য সরবরাহ করেছেন। এই ব্যবস্থাটি ব্ল্যাক প্রোফাইল সোয়াশস এবং জাম্পম্যান ব্র্যান্ডিং, রিয়ার উইংস ইনসিগনিয়া, কলারস এবং টেকসই রাবার আউটসোলের নীচে পাদদেশে চিহ্নিত “লাকি গ্রিন” অ্যাকসেন্টগুলি দিয়ে গোল করা হয়েছে।

আপনি যদি যা দেখতে চান তা যদি পছন্দ করেন তবে সুসংবাদটি হ’ল নাইক এয়ার জর্ডান 1 লো “লাকি গ্রিন হোয়াইট” এখন নাইকে উপলভ্য তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি খুব শীঘ্রই বিক্রি করার গ্যারান্টিযুক্ত থাকায় আপনি আজও রয়েছেন! আসন্ন সমস্ত নাইকের রিলিজগুলি জানার জন্য এবং সম্পর্কিত খবরে, ট্র্যাভিস স্কট এক্স ফ্রেগমেন্ট ডিজাইন এক্স এয়ার জর্ডান 1 জর্ডান 1 শোববক্সে এখানে একটি লুক্কায়িত উঁকি দেওয়া আছে!

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

একমাত্র সরবরাহকারীর মাধ্যমে চিত্র
Int’l শিপিং

এখন কেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *