এয়ার জর্ডান 4 “টুপে হ্যাজ” এই সপ্তাহান্তে নামছে!

কারও মনে সন্দেহ নেই যে এয়ার জর্ডান 4 “তৌপে হ্যাজ” 1989 সালের বাস্কেটবল বাস্কেটবল সিলুয়েটকে অনুগ্রহ করার জন্য অন্যতম উষ্ণ কলারওয়ে। 2018 সাল থেকে ট্র্যাভিস স্কট এক্স এয়ার জর্ডান 4 “ক্যাকটাস জ্যাক” এর বন্ধুবান্ধব এবং পরিবারের সংস্করণের সাথে এক আকর্ষণীয় সাদৃশ্য রয়েছে, এটি অবশেষে ২ February শে ফেব্রুয়ারি এই সপ্তাহান্তে চালু হচ্ছে!

বাটারি স্মুথ সোয়েডে ছড়িয়ে ছিটিয়ে থাকা, “তৌপ হ্যাজ” কেবলমাত্র সেরা পরিমাণের বিপরীতে স্টেল্টি ব্ল্যাক অ্যাকসেন্ট সহ একটি সুন্দর বাদামী প্যালেটটিতে আঁকা। ক্লাসিক জাল পার্শ্বীয় এবং মধ্যবর্তী দিকগুলিতে আঘাত করে, যখন পিছনে বড় আকারের এয়ার জর্ডান 4 পুল ট্যাবটি সজ্জিত থাকে যা আমরা সবাই জানি এবং ভালবাসি।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নীচে নীচে, আপনি যেখানেই যান না কেন একটি উন্মাদ পরিমাণে স্বাচ্ছন্দ্যের জন্য একটি খাস্তা সাদা নাইক এয়ার মিডসোল পাবেন এবং অন্য একটি নকশার কিউ যা অবশ্যই উল্লেখ করার মতো তা হ’ল জিহ্বার পিছনে এবং ইনসোল জুড়ে “ইনফ্রারেড 23” যুক্ত করা। আপনি এগুলি পরার সময় আপনি এই ছায়াটি দেখতে সক্ষম হবেন না, তবে এই ধরণের মনোযোগ বিশদে মনোযোগ হ’ল আপনি জর্ডান ব্র্যান্ডের কাছ থেকে ঠিক কী প্রত্যাশা করছেন।

আগে যেমন আলোচনা করা হয়েছে, নাইক এয়ার জর্ডান 4 “টুপে হ্যাজ” এই সপ্তাহান্তে 27 শে ফেব্রুয়ারি অবতরণ করতে চলেছে। শীতের মৌসুমের মরসুম শেষ করে একটি ঠুং ঠুং শব্দের সাথে, আপনার কপির সেরা সুযোগের জন্য এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন! আপনি যদি আপনার ঘোরাতে এগুলি যুক্ত করছেন এবং আপনি এখানে থাকাকালীন আমাদের জানান, আপনি সম্ভবত অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 4 “সামরিক নীল” এ আপনার প্রথম চেহারাটি নিতে পারেন!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *