আসল অ্যাডিডাস ফিউচারক্রাফ্ট 4 ডি 2017 সালে ফিরে একটি প্রত্যাবর্তন করছে

, তিনটি স্ট্রাইপগুলি অ্যাডিডাস ফিউচারক্র্যাফ্ট 4 ডি প্রকাশের সাথে স্নিকার বাজারকে রূপান্তরিত করেছে। একটি উদ্ভাবন যা সমসাময়িক 3 ডি প্রিন্টিং প্রযুক্তির পুরো সুবিধা নিয়েছিল, এটি কার্বনের সাথে অংশীদার হয়ে তৈরি করা হয়েছিল পাশাপাশি একটি মিডসোল তৈরি করতে ডিজিটাল লাইট সংশ্লেষণ নামে একটি বিপ্লবী নতুন প্রক্রিয়া ব্যবহার করেছিল যা এর আগে কোনও কিছুর মতো নয়।

যদি, আমাদের বাকিদের মতো, আপনি দিনে কোনও জুটি সুরক্ষিত করার জন্য পরিচালনা না করে থাকেন তবে আপনি ভাগ্যবান হতে পারেন কারণ এটি দেখা যাচ্ছে যে অতি ভবিষ্যত জুতো খুব শীঘ্রই ফিরে আসতে চলেছে!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
ওজি হিসাবে সুনির্দিষ্ট ঠিক একই আকারের পাশাপাশি শৈলীতে প্রদর্শিত হবে বলে প্রত্যাশিত, ফিউচারক্রাফ্ট 4 ডি একটি প্রসারিত বোনা উপরের বৈশিষ্ট্যযুক্ত যা কিছুটা আল্ট্রা বুস্টের সাথে সাদৃশ্যপূর্ণ। মূল জুটিটি প্রাইমকনিট থেকে তৈরি করা হয়েছিল, তবে পুনরায় প্রকাশটি প্রাইমগ্রিন দিয়ে তৈরি হওয়ার প্রত্যাশা করুন যা পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের তৈরি পাশাপাশি পরিবেশগতভাবে আরও একটি দুর্দান্ত কাজ। গা gray ় ধূসর তিনটি স্ট্রাইপ ব্র্যান্ডিং পার্শ্বীয় পাশাপাশি মিডিয়াল সাইড প্যানেলগুলি জুড়ে, পাশাপাশি গোড়ালি অতিরিক্ত কুশন দিয়ে যুক্ত সমর্থনের পাশাপাশি প্রতিটি পদক্ষেপের সাথে স্বাচ্ছন্দ্যের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে।

নীচে নীচে যেখানে আপনি পাইস ডি রিসিস্ট্যান্স আবিষ্কার করবেন। একটি “লিনেন সবুজ” রঙে ডুবানো, জটিল জাল কাঠামোটি প্রতিটি পদক্ষেপের সাথে সর্বোত্তম পরিমাণে কুশনিংয়ের পাশাপাশি বাউন্সনেস সরবরাহ করে। এরপরে এটি যুক্ত স্থায়িত্বের জন্য একটি মহাদেশীয় আউটসোলের সাথে সুরক্ষিত হয়, ভবিষ্যতের-ফরোয়ার্ড অ্যাডিডাস জুতোকে ঘিরে।

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র
এই বসন্তে কিছুটা সময় ফিরে আসার গুজব, আমরা অ্যাডিডাস ফিউচারক্র্যাফ্ট 4 ডি এর ফিরে আসার জন্য হাইপাইডের বাইরে। আপনি যদি আপনার ব্যক্তিগত সংগ্রহে একটি জুড়ি যুক্ত করবেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে অ্যাডিডাস আল্ট্রা 4 ডি “মিয়ামি হারিকেনস” শীঘ্রই আসবে তা আমাদের বুঝতে দিন!

অ্যাডিডাসের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *