প্রথমে এয়ার জর্ডান 4 ‘পনি হেয়ার’

হানজুইংয়ের মাধ্যমে চিত্রটি দেখুন
ত্রিশ বছর আগে ১৯৮৯ সালে আত্মপ্রকাশের পর থেকে, এয়ার জর্ডান 4 এক টন কলরওয়ে দেখেছিল, তবে আসন্ন ‘পনি হেয়ার’ এখনও স্টিলথিয়েস্ট হয়ে উঠেছে। খুন হওয়া রঙে হিল থেকে পায়ের আঙ্গুলের কাছে লেপযুক্ত, এটি কিংবদন্তি ‘ব্ল্যাক ক্যাট’ -এর সাথে এক আকর্ষণীয় সাদৃশ্য বহন করে তবে আরও অনেক বেশি গ্ল্যামারাস নির্মাণের সাথে।

সমস্ত কালোতে ডুবানো, উপরেরটি ক্লাসিক পূর্ণ শস্যের চামড়াটিকে প্রিমিয়াম ব্ল্যাক বোভাইন পশমের সাথে প্রতিস্থাপন করে যা টোনাল স্টিচিংয়ের সাথে একত্রে অনুষ্ঠিত হয়। চকচকে অ্যাকসেন্টগুলি আইস্টেগুলিতে উপস্থিত হয় যখন কিছুটা দাগযুক্ত চেহারা হিল ব্যাজ, জিহ্বা ট্যাগ এবং ইনসোলের দিকে এগিয়ে যায়। নীচের দিকে সরে যাওয়ার জন্য, আপনি আরও অনেক বেশি সংক্ষিপ্ত ভিবের জন্য পরিপূরক রাবার আউটসোলের সাথে যুক্ত একটি সম্পূর্ণ কালো আউট এয়ার মিডসোল পাবেন।

হানজুইংয়ের মাধ্যমে চিত্র
আপনি যদি আপনার সংগ্রহে এয়ার জর্ডান 4 ‘পনি হেয়ার’ চান তবে আপনি শুনতে পেলেন! দুঃখের বিষয় এটি একটি মহিলাদের একচেটিয়া কলরওয়ে, তবে এটি কাউকে জোড়ায় আটকানো থেকে বিরত রাখবে না! নাইকে থেকে বছরের শেষের আগে চালু করার জন্য সেট করুন এবং স্টকিস্টগুলি নির্বাচন করুন, নিশ্চিত করুন যে আপনি এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *