স্নিকারের বাজার কি ওভারস্যাচুরেটেড?

এটি কোনও কৌশল নয় যে স্নিকার বাজার এখন একটি ব্যস্ত অবস্থান। বাজারকে ঘিরে আগের চেয়ে অনেক বেশি হাইপ রয়েছে পাশাপাশি প্রতিটি নতুন রিলিজের সাথে তাজা গ্রাহকরা বলটিতে আঁকেন। যদিও অংশীদারিত্বগুলি ছিল যখন একটি অস্বাভাবিক ঘটনা যা প্রধান সময়ের পাশাপাশি উভয় পক্ষের প্রচেষ্টার প্রয়োজন ছিল, এখন মনে হয় যে তাকগুলিতে আঘাত করার জন্য অন্যান্য প্রতিটি স্নিকার একটি সহযোগী প্রকল্প। অবশ্যই, পরিস্থিতি একবার দেখার দুটি পদ্ধতি রয়েছে; স্নিকার্স আগের চেয়ে অনেক বেশি উপলভ্য, যা কোনও দরিদ্র জিনিস হতে পারে না, তবে মার্কিন বীমাগুলির মধ্যে পিউরিস্টরা দাবি করেন যে এই স্যাচুরেশনটি ধীরে ধীরে স্নিকার সংস্কৃতিটিকে হত্যা করছে।

সোশ্যাল নেটওয়ার্ক ঝড় বিশ্ব পরিচালনা করার আগে, স্নিকার সংগ্রহ করা মোটামুটি অস্বাভাবিক পাশাপাশি নিম্ন-কী আবেশ ছিল। এই দিনে পাশাপাশি বয়সে, যদিও অনেকগুলি সংজ্ঞা অনুসারে “স্নিকারহেডস” নেই, পাদুকাগুলির প্রতি আগ্রহের হার থাকা সহস্রাব্দের পাশাপাশি জেন-জেডের মধ্যে অত্যন্ত সাধারণ। আমরা আগের মাসের কিছু পরিসংখ্যানের দিকে একবার নজর রাখায় ঠিক ঠিক কতটা বিশাল স্নিকার বুদ্বুদ ফেটে যাওয়ার আগে শেষ হতে পারে তা মূল্যায়ন করার জন্য আমরা এখানে আছি।

Der_alex_07 এর মাধ্যমে চিত্র
এক মাসের মধ্যে সত্যিই অসংখ্য জুটি কীভাবে মুক্তি দেয়?

এখানে একমাত্র সরবরাহকারীর কাছে আমরা ভাগ্যবান যে প্রতিটি একক স্নিকার রিলিজের ট্র্যাক রাখতে সক্ষম হব যা ঘটে থাকে, সর্বোপরি, এটি আমাদের সাইটের পুরো ধারণা! অপ-এডের এই টুকরোটি রচনা করার সময় মনে মনে ছড়িয়ে পড়েছিল এমন একটি উদ্বেগ ঠিক ঠিক কীভাবে এক মাসের মধ্যে অসংখ্য স্নিকার সত্যিই প্রকাশ করেছিল? আমরা রচনা করার সময় আমরা আগের মাসের (সেপ্টেম্বর 2021) একটি নিরীক্ষা পরিচালনা করেছি এবং পাশাপাশি এই উপলব্ধি সম্পর্কে উদ্বিগ্ন যে পুরো মাস জুড়ে একটি মোট 58 জোড়া সীমিত সংস্করণ স্নিকার প্রকাশ করা হয়েছিল। এই চিত্রটি এমনকি সাধারণ রিলিজ জোড়গুলির পাশাপাশি অন্তর্ভুক্ত করে না পাশাপাশি এটি একইভাবে লক্ষণীয় যে এই 58 টির মধ্যে 30 টির মধ্যে 30 টি সহযোগিতা ছিল।

আপনি যদি চেষ্টা করার পাশাপাশি এই সমস্ত প্রকাশের সাথে তাল মিলিয়ে চলতে থাকেন তবে এটি একেবারে বিশাল কাজ হবে, প্রায় দুটি সীমাবদ্ধ প্রকাশের সাথে মাসের প্রতিটি দিনই পরিচয় করিয়ে দেওয়া। বছরের পর বছরগুলিতে স্নিকার সংগ্রহকারীদের পক্ষে চেষ্টা করার পাশাপাশি প্রতিটি একক রিলিজে তাদের হাত পেতে, দক্ষতার সাথে একটি সংরক্ষণাগার সংগ্রহ তৈরি করা অস্বাভাবিক ছিল না। পূর্বে, এটি সম্পূর্ণরূপে অর্জনযোগ্য কাজ ছিল কারণ ঠিক কীভাবে রিলিজের পরিমাণের সাথে তুলনা করা হয়েছিল ঠিক তার সাথে তুলনা করা হয়েছিল।

Repgod888 এর মাধ্যমে চিত্র
সবকিছু কত খরচ হবে?

পুলিশ অফিসারকে এক মাসে 58 জোড়া (যারা এমনকি রাফেলস জিতেছে, ঠিক?) চেষ্টা করার লজিস্টিকাল অসুবিধাগুলি বাদ দিয়ে, যদি কেউ বাজারের সাথে তাল মিলিয়ে রাখার চেষ্টা করে তবে ঠিক কতটা ব্যয় হবে তা বিশ্বাস করা হতবাক। চাহিদা বাড়ার সাথে সাথে স্নিকারের খুচরা ব্যয়গুলি ক্রমাগতভাবে বাড়ছে, এজে 1 এখন £ 145 এ খুচরা বিক্রয় করছে, নাইকে ডানকস £ 90 এ পাশাপাশি ইয়েজি 700 এর 210 ডলারে 700 টি বাড়ছে। এটি এইভাবে রাখুন, স্নিকার্স অবশ্যই ব্যয়বহুল নয় পাশাপাশি স্নিকারহেড হওয়া একটি ব্যয়বহুল শখ, আমরা সকলেই মাঝে মাঝে এটিকে বৈধতা দেওয়ার জন্য সংগ্রাম করেছি।

যদি কেউ গত মাস থেকে সমস্ত 58 জোড়ায় তাদের হাত পেতে কোনওভাবে পরিচালনা করতে পারে তবে খুচরা ব্যয় (চালানের চার্জ বাদে) £ 7,450 এর চমকপ্রদ পরিমাণে সংগ্রহ করবে। এখন আমরা কেবল অনুমান করতে পারি যে এটি অনেক লোকের জন্য সাধারণ মাসিক আয়ের চেয়ে ভাল। এই দিনে স্নিকারহেডগুলি পাশাপাশি বয়সের আরও অনেক বেশি পাশাপাশি তাদের ক্রয়ের সাথে আরও অনেক বেশি “নির্বাচনী” শেষ করতে হবে, কারণ অর্থের পাশাপাশি অর্থের (দুর্ভাগ্যক্রমে) অবিরাম নয় এমন অনেকগুলি রিলিজ রয়েছে ।

ফুটশপের মাধ্যমে চিত্র
এই দৃশ্যটি কীভাবে প্রভাবিত করে?

এখন প্রতি এক মাসে ফিটনেস ইন্সট্রাক্টর রিলিজের এই আগমন অবশ্যই দৃশ্যে একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে। সীমিত সংস্করণ এমন পরিচয় দেয় যে যখন প্রেমীদের মধ্যে উচ্চ-সংযুক্ত এবং পাশাপাশি কয়েকজনের পাশাপাশি এর মধ্যে খুব কম সময়ে এখন সাধারণ জায়গা রয়েছে, যার ফলস্বরূপ যারা দৃশ্যের সাথে কিছুক্ষণ মেনে চলছেন তাদের জন্য কয়েকটি আকর্ষণকে সরিয়ে নিয়ে যায়। অনেকটা “বিক্রয়-আউট” ব্যান্ডের মতো যখন তারা বিখ্যাত হয়ে উঠল, অসংখ্য ওজি স্নিকারহেডগুলি এখন পাদুকা বাজারে তাদের পিঠে পরিণত করছে কারণ এটি আরও মূলধারার সংস্কৃতিতে আরও অতিক্রম করে।

যাইহোক, এই পরিবর্তন থেকে নেওয়া দুর্দান্ত জিনিস রয়েছে। স্নিকার্স এখন আগের চেয়ে অনেক বেশি উপলভ্য যা সেই বাক্স-ফ্রেশ অনুভূতির আনন্দের জন্য সম্পূর্ণ নতুন ফ্যানবেস প্রবর্তন করছে। হাই-হিট পাদুকা প্রকাশের ক্ষেত্রে আগে কয়েক মাস ধরে গবেষণা লেগেছিল, সেরা ব্যক্তিদের পাশাপাশি কিছু বড় কাজ বোঝে। বর্তমান সময়ে রিলিজের নিখুঁত পরিমাণটি বোঝায় যে আপনি যদি সেই স্নিকারে আপনার হাত পেতে না পেরে £ 1000+ (ট্র্যাভিস কে?) এর জন্য পুনরায় বিক্রয় করছেন তবে সম্ভবত আপনি অন্য কিছু বেছে নেবেন খুব শীঘ্রই এল এর ব্যথা।

ইয়াঙ্কিকিক্সের মাধ্যমে চিত্র
পরবর্তী পদক্ষেপ কি?

আমরা প্রায়শই ভাবছিলাম যে স্নিকার বাজারের বৃদ্ধি আরও দীর্ঘকাল ধরে ঠিক একই ট্র্যাজেক্টোরির সাথে অব্যাহত থাকবে কিনা, তবুও বাস্তবতাটি বলা মুশকিল। নিঃসন্দেহে, দৃশ্যটি আগের চেয়ে বড় হওয়ার চেয়ে বড়ই, নতুন গ্রাহকরা প্রতি একদিন যোগদান করে। ২০২১ সালে স্নিকারগুলি সম্ভবত বিশিষ্ট সংস্কৃতির একটি বড় অংশ, প্রতিটি বড় ফ্যাশন প্রকাশনা বা তারকা মিডিয়া আউটলেট বাজারে এক পর্যায়ে বা অন্য সময়ে স্পর্শ করে। যাই ঘটুক না কেন, একমাত্র সরবরাহকারীর কাছে আমরা এখানে একেবারে ঠিক এখানে আছি।

আপনি স্নিকার্সের পাকা পেশাদার বা গেমটিতে সম্পূর্ণ নতুন হন না কেন, আমরা স্নিকার্সের প্রতি আমাদের উত্সাহ ভাগ করে নেওয়ার জন্য যে কাউকে উষ্ণ অভ্যর্থনা জানাতে নিশ্চিত করি। সর্বাধিক সাম্প্রতিক রিলিজগুলি সম্পর্কে আপনার যা বোঝার জন্য আপনার যা প্রয়োজন তা আবিষ্কার করতে পারেন এবং সেই সাথে পুলিশ অফিসারকে এখানে সর্বোত্তমভাবে কোথায় রাখবেন তা আবিষ্কার করতে পারেন, সুতরাং আপনার প্রতিদিনের সমস্ত পাদুকা প্রয়োজনের জন্য এটি আমাদের সাইটে লক করে রাখার বিষয়টি নিশ্চিত করুন!

Repgod888 এর মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *