কমে ডেস গ্যারানস এক্স নাইকে এয়ার ফোমোপোসাইট ওয়ান অবশেষে জানুয়ারিতে একটি প্রকাশের তারিখ

পেয়েছে, আমরা সিডিজি হোম প্লাস শরত্কাল/শীতকালীন 2021 রানওয়ে শো চলাকালীন কমে ডেস গ্যারানস এক্স নাইকে এয়ার ফোমোপোসাইট ওয়ানটিতে আমাদের প্রথম চেহারা পেয়েছি। একটি সিলুয়েট যা একেবারে আরও ভাল দিন দেখেছে, রেই কাওয়াকুবোর বাস্কেটবল জুতোতে গ্রহণ ইতিমধ্যে কিছু স্নিকারহেডের ফিরে আসার জন্য হাইপড পেয়েছে। যা কিছু বলেছিল তার সাথে দেখে মনে হচ্ছে আমাদের শেষ পর্যন্ত একটি প্রকাশের তারিখ রয়েছে!

টাইলার মনসুরের সৌজন্যে চিত্রগুলি, সিডিজির ফোমোপোসাইট ওয়ান “কালো” এবং “সাদা” সহ দুটি একরঙা কলরওয়েতে পাওয়া যায়। ক্লাসিক ফেনা শেলগুলি একটি জলের রিপল-জাতীয় নকশার সাথে পুরোপুরি পুনর্নির্মাণ করা হয়েছে যা টপোগ্রাফিক মানচিত্র দ্বারা অনুপ্রাণিত হতে পারে। চুনকি পুল ট্যাবগুলি জিহ্বা এবং হিলকে অনুগ্রহ করে, যখন এয়ার মিডসোলের নীচে পাদদেশটি প্রতিটি পদক্ষেপের সাথে একটি অতিমাত্রায় স্বাচ্ছন্দ্য ব্যবহার করে।

আরব_লিংকনের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

পার্শ্বীয় টোবক্সে একটি নাইক সোয়ুশ পাওয়া যায় এবং এটি সমস্ত বন্ধ করে দেওয়ার জন্য, সহ-ব্র্যান্ডযুক্ত বিশদটি বর্তমান সিডিজি এক্স নাইকের সহযোগিতা চূড়ান্ত করে পিছনের চারপাশে সূচিকর্মযুক্ত।

আপনি যদি জানুয়ারিতে প্রথমে তাদের প্রথম উন্মোচন করা হয়েছিল তা বিবেচনা করে যদি আপনি এগুলি মোকাবেলা করতে চান তবে আপনাকে শুনতে হবে। কিছু বিশ্বাসযোগ্য উত্স অনুসারে, কমে ডেস গ্যারানস হোম্মে এক্স নাইকে এয়ার ফোম্পোসাইট ওয়ান অবশেষে 26 শে নভেম্বর উভয় কলরওয়েতে মুক্তি পাবে। আপনি কোনটি সবচেয়ে বেশি অনুভব করছেন তা আমাদের জানান এবং আপনি এখানে থাকাকালীন আপনিও একমাত্র সোলিফ্লাই এক্স এয়ার জর্ডান 1 কমের সাথে কাছে যেতে পারেন!

আরব_লিংকনের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *