জোন ওয়েক্সলার একটি ইয়েজি বৃদ্ধির 350 ভি 2 ‘ব্রেড’ রিস্টক

ঘোষণার প্রতিক্রিয়া হিসাবে “#ফেকেনিউস” টুইট করেছেন, অ্যাডিডাসের বিশ্বব্যাপী হোম এন্টারটেইনমেন্টের পাশাপাশি প্রভাবশালী বিপণনের জোন ওয়েক্সলার, কেবল ইয়েজি বৃদ্ধির গুজব বন্ধ করে 350 ভি 2 ‘ব্রেড’ রিস্টক। ইয়েজি মাফিয়া থেকে একটি টুইটের প্রতিক্রিয়া হিসাবে উইকএন্ডে ঘটনাটি ঘটেছিল। বিশিষ্ট ফাঁস অ্যাকাউন্ট অনুসারে, একটি অত্যন্ত বিশিষ্ট কলরওয়ের এই পুনরায়টি শরত্কাল, 2019 এর সাথে সাথেই প্রদর্শিত হবে।

এই বলেছিল, ক্যানিয়েকে অ্যাডিডাসে আনার জন্য দায়বদ্ধ লোকটি, জন ওয়েক্সলার গুজবগুলি প্রত্যাখ্যান করার জন্য দ্রুত ছিলেন। ইয়েজি মাফিয়ার প্রকাশের (যা মুছে ফেলা হয়েছে) পুনঃটুইট করে তিনি “#ফেকেনিউজ”;

অন্যান্য ফাঁস অ্যাকাউন্টগুলি এখনও রিলিজ এগিয়ে যাচ্ছে তা নিয়ে ভক্তদের হতাশায় আপডেটটি সন্তুষ্ট ছিল। তবে সমস্ত জিনিসের কর্তৃত্ব হিসাবে, তবে ওয়েক্সলারের টুইটটি শেষ পর্যন্ত এই গুজবগুলিকে বিশ্রামে রাখা উচিত।

আমরা সম্প্রতি জোন ওয়েক্সলারের সাথে প্রভাবশালী বিজ্ঞাপন থেকে শুরু করে তার পছন্দের স্নিকার্সের সাথে কথা বলার পাশাপাশি ঠিক কীভাবে তিনি ক্যানির অংশীদারিত্বকে তার ধরণের সবচেয়ে সফল করে তুলেছিলেন সে সম্পর্কে কথা বলার জন্য আমরা সম্প্রতি ধরা পড়েছি। ঠিক এখানে সেই পডকাস্টে টিউন করুন পাশাপাশি সাম্প্রতিক ইয়েজি 350 রিলিজ সম্পর্কে আরও অনেক তথ্যের জন্য থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *