স্নিকার রাজনীতি গোলাপী

হিট সহ নাইক এয়ার জর্ডান 1 এ স্যুইচ আপ করুন 2019 সালের সবচেয়ে পরিষ্কার এজে 1 উত্পাদন করতে লুইসিয়ানা স্নিকার ইমপ্রিন্ট স্নিকার রাজনীতির সাথে একত্রিত হয়েছে। এসপির ব্লক উদযাপনের অংশ হিসাবে পাশাপাশি এটি অবশ্যই প্রাথমিক ইভেন্ট হবে।

উপরের অংশে একটি পার্থিব রঙের সংমিশ্রণ গর্বিত, এই সহযোগী প্রচেষ্টা জিহ্বায় ব্যবহৃত একটি সাদা জাল দিয়ে একটি বেইজ সুয়েডের উপরের খেলাধুলা করে। এটি তখন সমস্ত হিল কাউন্টারে সেলাই করা সাদা জর্ডান ব্র্যান্ডিং সহ একটি গাম মিডসোলের শীর্ষে বসে। এই স্নিকারকে যা সত্যই আলাদা করে তোলে তা হ’ল প্রাণবন্ত গোলাপী হিট।

একমাত্র পাশাপাশি লেইসগুলিতে পাওয়া যায়, এই প্রাণবন্ত সংযোজনটি বাকী জুতো পুরোপুরি সেট করে। একটি কালো সক লাইনারের পাশাপাশি স্নিকার রাজনীতির ‘পি’ দিয়ে এই অংশীদারিত্বকে পুরোপুরি একসাথে বেঁধে রাখার জন্য ঘিরে রেখেছে।

10 মে স্নিকার পলিটিকের ব্লক উদযাপনে প্রকাশ করে, এই ক্রেপগুলি কেবল 504 জোড়ের মধ্যে সীমাবদ্ধ থাকবে, সুতরাং শীঘ্রই এগুলি ইউরোপে পৌঁছে দেবে বলে আশা করবেন না। স্নিকার সম্প্রদায়ের কাছ থেকে সমস্ত সেরা খবরের পাশাপাশি প্রকাশের জন্য এটি একমাত্র বিক্রেতার কাছে লক রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *