অ্যাডিডাস জেডএক্স 4000 4 ডি ‘ব্ল্যাক অনিক্স’ প্রত্যাশার চেয়ে অনেক শীঘ্রই আসছে

কিছু দিন আগে অফিসিয়াল চেহারা পাওয়ার পরে, অবশেষে আমাদের কাছে উত্তপ্ত প্রত্যাশিত অ্যাডিডাস জেডএক্স 4000 4 ডি ‘ব্ল্যাক অনিক্স’ এর জন্য একটি প্রকাশের তারিখ রয়েছে এবং এটি প্রত্যাশার চেয়ে শীঘ্রই অবশ্যই! জেডএক্স 4000 4 ডি লাইন-আপ থেকে ড্রপ করার জন্য দ্বিতীয় কলারওয়ে হিসাবে সেট করুন, যে কোনও স্নিকার সংগ্রহের জন্য এগুলি অবশ্যই পুলিশ!

একটি জুতো যা সেপ্টেম্বরে প্রথম উপস্থিত হয়েছিল, ‘ব্ল্যাক অনিক্স’ ফিউচারক্র্যাফ্ট 4 ডি এর সমসাময়িক ডিজাইনের সাথে জেডএক্স লাইনের ক্লাসিক মানগুলিকে ফিউজ করে। প্রিমিয়াম সুয়েড এবং শ্বাস -প্রশ্বাসের জাল সহ মানুষের কাছে সম্ভাব্য কয়েকটি প্রিমিয়াম উপকরণে সজ্জিত, একটি বিশেষ রঙের সংমিশ্রণটি উপরের অংশগুলিকে কোট করে। কেলভিন স্কেলের ঠান্ডা তাপমাত্রা বর্ণালী থেকে অনুপ্রেরণা গ্রহণ করে, একটি পূর্ণ দৈর্ঘ্যের ফিউচারাফ্ট 4 ডি মিডসোল হ’ল ‘এয়ারো গ্রিন’ অতিরিক্ত আরাম এবং সীমাহীন কুশন করার জন্য নীচে বসে আছে।

এখন, সমস্ত গুরুত্বপূর্ণ প্রকাশের তারিখের জন্য। ৯ ই মার্চ তাককে আঘাত করার জন্য সেট করুন, ইয়েজি উন্নত 700 ‘জড়তা’ এর ঠিক একই দিনে, অ্যাডিডাস নিশ্চিতভাবেই এই বছর তাপের পরে তাপ হ্রাস করছে। আপনি যদি অ্যাডিডাস জেডএক্স 4000 4 ডি ‘ব্ল্যাক অনিক্স’ কপ্প করছেন কিনা তা আমাদের জানান এবং নিখরচায় আদর্শের জন্য সোল সরবরাহকারী অ্যাপটি সরকারী সোল সরবরাহকারী অ্যাপটি ডাউনলোড করতে ভুলবেন না! সম্পর্কিত খবরে, ইয়েজি উন্নত 700 ভি 2 ‘জিওড’ এর অবশেষে একটি প্রকাশের তারিখ রয়েছে!

আপনি যদি কিছু ব্র্যান্ডের নতুন অ্যাডিডাস হিট কপিংয়ের বিষয়ে বিশ্বাস করেন তবে এখানে কারেন্টটি পরিদর্শন করতে ভুলবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *