কোব ব্রায়ান্ট এক্স নাইকি অংশীদারিত্বের পিছনে নাম্বার

কোবে ব্রায়ান্ট এক্স নাইকি অংশীদারিত্বের উপর আনুষ্ঠানিকভাবে শেষ হয়। ২005 সালে নাইকের সাথে ফিরে যাওয়ার একটি সহযোগিতা যেহেতু এটি বিখ্যাত বায়ু হুয়ারচে দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, যা একটি স্নাতক ছিল যা কালো ম্যাম্বা গুরুত্ব সহকারে আচ্ছন্ন হয়েছিল। ক্রিসমাস ডে মুক্তি, ব্রায়ান্ট তার অনেক বিখ্যাত স্কোরিং মুহুর্তে এই স্বাক্ষর জুতাটি পরতেন, যার মধ্যে মাভারিক্স এবং র্যাপ্টরদের সাথে টুর্নামেন্ট সহ তিনি যথাক্রমে 62 এবং 81 পয়েন্ট দ্বারা তাদের ধ্বংস করেছিলেন।

আমরা সবসময় কোব ওয়াং কেনোবিকে মিস করবো এবং সে সবসময় আমাদের হৃদয়ে একটি বিশেষ স্থান থাকবে। এই কিংবদন্তী যুগের একটি ঘনিষ্ঠতা হিসাবে, আমরা সব সময় ভয়ঙ্কর sneaker সহযোগিতার এক পিছনে একটি পরিসংখ্যান এবং সংখ্যা একটি চেহারা নিতে চান। তার অনেক জনপ্রিয় সিলুয়েট কি ছিল? কোন জোড়া সবচেয়ে resale মান আছে? আপনি একক সরবরাহকারী এ এখানে সব উত্তর সব উত্তর পাবেন।

নাইকের মাধ্যমে চিত্র
সম্পূর্ণ স্নিকার সংগ্রহ

২005 সালে তার প্রাথমিক প্রথম অভিষেক থেকে ২0২1 সাল পর্যন্ত নাইকি এক্স কোব সংগ্রহে প্রায় 600 টি রিলিজ হয়েছে, এটি বোঝায় ব্রায়ান্টের গড়, গত 16 বছর ধরে প্রতি একক বছরে প্রায় 38 টি কোলোরওয়ে ড্রপ করেছে। এই যোগ্যতাগুলির একটি অংশীদারিত্বের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে এমন খুব অল্প সহযোগিতাগুলি বিবেচনা করা কোনও ক্ষুদ্র কৃতিত্ব নয়। জনসাধারণের পরিসংখ্যানের সাথে আধুনিক দলটি পাঁচ বছরেরও বেশি সময় ধরে ভাগ্যবান, আসলে দুই দশক ধরে মনে রাখবেন না।

অনেক জনপ্রিয় সিলুয়েট

এই 600 জোড়া জুড়ে, রিং এর প্রভু 15 টির বেশি সিলুয়েটসের সাথে মোকাবিলা করেছেন। যখন Sneakerheads সম্ভবত মনে হয় যে সবচেয়ে জনপ্রিয় এক কোব 1, আমাদের ফলাফল প্রস্তাব করে যে তার জনপ্রিয় জোড়া আসলে কোবে বিজ্ঞাপন। আপনি যদি চ্যালেঞ্জটি গুগল জুড়ে সবচেয়ে অনুসন্ধান করেছেন, তবে এটি ২017 সালে প্রকাশিত “উলফ ধূসর”।

নাইকের মাধ্যমে চিত্র
সর্বোচ্চ resale মান

যখন আমরা বলি যে কোব 1 সর্বোচ্চ রিসলেম মান রয়েছে তখন এটি কোনও অবাক হওয়ার মতো হবে না। বিতর্কিত ব্রায়ান্টের অনেকগুলি আলোচনার সিলুয়েট, প্রিমিয়াম পণ্যগুলির মতো ব্র্যান্ডের সাথে সহযোগিতা এবং তার সম্পূর্ণ পরিসরে সবচেয়ে গুরুত্বপূর্ণ জুতা তৈরি করে।

অনেক চাওয়া-পরে collog

যে বলেন, সবচেয়ে চাওয়া-পরে Collower কি? সেই শিরোনামটি ডেভিন বুকার PE তে যায় যা ফিনিক্স সানস শুটিং রক্ষার সাথে অংশীদারিত্বে তৈরি হয়। ২018 সালে আবার চালু হওয়া, স্টকএক্সের মতো সেকেন্ডারি মার্কেটপ্লেসে কিছু দাম একেবারে অযৌক্তিক নয় যা এটি একটি খেলোয়াড় একচেটিয়া জুতা (£ 82,901, শেষ বার চেক করা হয়েছে)।

অপ্রাপ্তবয়স্ক মাধ্যমে ইমেজ
নতুন রিলিজ

নতুনতম কোব এক্স নাইকি রিলিজটি অনির্দিষ্ট এক্স কোব 5 টি প্রোট্রো “হল অফ ফেম” যা ২019 সাল থেকে অনির্দিষ্ট এক্স নাইকি কোব 4 টি প্রোটো সংগ্রহে আধ্যাত্মিক ক্রম। যুগের শেষের আগে তার চূড়ান্ত স্নাইপারগুলির মধ্যে একটি হল, এটি একটি আছে £ 356 এর গড় রিসেলের দাম যা প্রায় 1২3% এর মূল খুচরা মূল্যের উপরে।

ভবিষ্যৎ

তাহলে ভবিষ্যতের জন্য কি দোকান? কোবে ব্রায়ান্ট মারাত্মকভাবে মারা যাওয়ার আগে, গুজবটি হ’ল তিনি ইতোমধ্যেই সোয়াশকে ম্যাম্বার নামে নিজের স্নিকার ব্র্যান্ডটি শুরু করতে চান। যদিও এটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত ছিল না, নতুন সূত্রগুলি বলেছে যে ভ্যানেসা ব্রায়ান্ট 14 টি ট্রেডমার্কের জন্য “ম্যাম্বা”, “ম্যাম্বা”, “ম্যাম্বাসিতা”, “বাচ্চা ম্যাম্বাস”, এবং “ম্যাম্বা লীগ” হিসাবে শব্দ ও বাক্যাংশগুলি কভার করতে 14 টি ট্রেডমার্কের জন্য দায়ের করেছেন। । এই কথিত পোশাক এবং পাদুকা একটি পরিসীমা জুড়ে ব্যবহার করা হবে।

কোবে ব্রায়ান্ট এক্স নাইকি অংশীদারিত্বের মতোই রয়েছেন এমন একই পরিমাণে হ্যাপি হোক বা না হোক না কেন এটি প্রকৃত কালো ম্যাম্বা ভক্তদের মধ্যে অবিচ্ছিন্নভাবে জনপ্রিয় হবে।

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *