আন্ডারকভার এক্স নাইক এয়ার ফোর্স 1 একটি ’90 এর এসি এসজি স্নিকার

জুন তাকাহাশির আন্ডারকভার লেবেল দ্বারা অনুপ্রাণিত হয়েছে, বছরের পর বছর ধরে প্রচুর পরিমাণে পুনর্নির্মাণযুক্ত সোউশ সিলুয়েট ব্যবহার করে নাইকের সহযোগিতার জন্য কোনও অপরিচিত নয়। জাপানি লেবেলের এসএস 22 রানওয়ে শো চলাকালীন, মডেলগুলি এয়ার ফোর্স 1-তে কখনও দেখা যায়নি এমন সহযোগী গ্রহণের পরে চিহ্নিত করা হয়েছিল, এটি একটি মডেল এখনও গোপনে পরিবেশন করা হয়নি। ব্র্যান্ডটি নিজেই থেকে প্রচারের চিত্রগুলি এখন খুব অবতরণ করেছে, এটি ইঙ্গিত করে যে আমরা আরও ঘনিষ্ঠ চেহারা এবং আরও অনেক তথ্য পেয়েছি!

১৯৯২ সালে ফিরে আসা একটি সিলুয়েট নাইক এসিজি এয়ার রেডারচি দ্বারা অনুপ্রাণিত হওয়ার কথা বলেছিলেন, আন্ডারকভার এক্স নাইকে এএফ 1 প্যাকটি পুরো জুড়ে টেকওয়্যার ভাইবগুলি প্রদর্শন করে, সিলুয়েটটি তিনটি ভিন্ন কলরওয়েতে চালু করতে প্রস্তুত। “গ্রে/ম্যাজেন্টা” পরিবর্তনের উপর রেট্রো স্টাইলিংস বৈশিষ্ট্য, পাশাপাশি “ট্রিপল হোয়াইট” জুটির ক্লাসিক এএফ 1 স্টাইল এবং গ্রাফিক-প্রিন্ট সংস্করণ জুড়ে কিছু সৃজনশীল ফ্লেয়ার।

ছদ্মবেশের মাধ্যমে চিত্র
আধুনিক সংযোজনের জন্য গোড়ালিগুলির চারপাশে নিওপ্রিন সকের মতো বিভাগগুলি সহ জোড়গুলি প্রিমিয়াম চামড়া থেকে তৈরি করা উচিত। টেকওয়্যার চেহারাটি আবারও হিলটিতে রাখা সহায়ক প্রযুক্তির সাথে ব্যাক আপ করা হয়েছে যা লেইসগুলিও জায়গায় সুরক্ষিত করে। তারা জিহ্বা এবং হিলগুলিতে আন্ডারকভার ব্র্যান্ডিং এবং অবশ্যই পার্শ্বীয় এবং মধ্যবর্তী উভয় পক্ষের নাইকের লোগো লোগো দিয়ে সম্পূর্ণ আসে।

আপনি যদি আন্ডারকভার এক্স নাইকে এয়ার ফোর্স 1 সংগ্রহের সাথে সম্পর্কিত আরও অনেক কিছু জানতে চাই তবে আপনি এটিকে আরও অনেক বেশি ঘোষণা না হওয়া পর্যন্ত এখানে একক বিক্রেতার কাছে এখানে আদর্শভাবে আটকে রাখতে হবে, বিশ্রামের আশ্বাস হিসাবে আমরা আপনাকে প্রথম জানাতে হবে। ইতিমধ্যে, সবেমাত্র উন্মোচন করা হয়েছে ক্যাকটাস জ্যাক এক্স ডায়ার স্নিকার্সগুলিতে আপনার প্রথম চেহারাটি পরীক্ষা করে দেখুন!

ছদ্মবেশের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *