এয়ার জর্ডান 1 লো “ওল্ফ গ্রে” হ’ল আদর্শ ডায়ার বিকল্প

আপনি যদি আমাদের অনেকের মতো, গত বছর ডায়ার এক্স এয়ার জর্ডান 1 লোকে মোকাবেলা করতে না পারেন তবে আপনি ভাগ্যবান হিসাবে রয়েছেন জর্ডান ব্র্যান্ড এয়ার জর্ডান 1 লো “ওল্ফ গ্রে” দিয়ে সবেমাত্র সর্বোচ্চ বিকল্পটি উন্মোচন করেছে। যে কোনও গ্রীষ্মের সংগ্রহে একটি ক্রেজি ক্লিন সংযোজন, আসুন এই আসন্ন কলরওয়ের সাথে কাছাকাছি এবং ব্যক্তিগত হয়ে উঠি!

খ্যাতিমান ডায়ার সহযোগিতার মতো একই কলরব্লকিংকে আরও কম বা কম বৈশিষ্ট্যযুক্ত করে, “ওল্ফ গ্রে” একটি খাস্তা চামড়ার নির্মাণকে গর্বিত করে যা স্পর্শে মসৃণ। একটি সুন্দর সাদা বেসের শীর্ষে কাজ করা, হালকা ধূসর প্যানেলগুলি আস্তে আস্তে পিছনের দিকে, লেসিং সিস্টেম এবং টোবক্সের চারপাশে জড়িয়ে রয়েছে, যখন একটি পরিপূরক নাইক স্বশটি পার্শ্বীয় এবং মধ্যবর্তী পাশের প্যানেলগুলি জুড়ে মার্জিতভাবে গ্লাইড করে।

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

জাম্পম্যান লোগোটি নাইলন জিহ্বাকে গ্রাস করে, যখন কিংবদন্তি ডানাযুক্ত বাস্কেটবল প্রতীকটি হিলটিতে সূক্ষ্মভাবে সূচিকর্মযুক্ত। এই এয়ার জর্ডান 1 কে গত বছরের থেকে কিম জোন্স-জালের মতো আরও অনেক কম করার জন্য, আউটসোলের আন্ডারফুটটি হালকা নীল রঙের রঙে সজ্জিত করা হয়েছে, নকশাটি চূড়ান্ত করে।

খুব শীঘ্রই প্রকাশের জন্য সেট করুন, নাইক এয়ার জর্ডান 1 লো “ওল্ফ গ্রে” মিস করা উচিত নয়, সুতরাং এটি বিকাশের সাথে সাথে আরও অনেক খবরের জন্য আপনি এটি একমাত্র সরবরাহকারীর কাছে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন! আমাদের মধ্যে যারা ডায়ার সংস্করণটির জন্য £ 1000s শেল আউট করতে চান না তাদের জন্য আদর্শ, আপনি যদি এগুলি আপনার ঘূর্ণনটিতে যুক্ত করছেন এবং সম্পর্কিত খবরে, ট্র্যাভিস স্কট এক্স ফ্রেগমেন্ট ডিজাইন এক্স এয়ার জর্ডান 1 লোকে আমাদের জানান অবশেষে একটি মুক্তির তারিখ আছে!

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

নাইকের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *