ক্লট এক্স এয়ার জর্ডান 14 নিম্ন “টেরাকোটা” এর শিকড়গুলিতে ফিরে যায়

এডিসন চেন পাশাপাশি কেভিন পুুন অবশ্যই এয়ার জর্ডানের সহযোগিতার ক্ষেত্রে অবশ্যই কোনও সম্পূর্ণ অপরিচিত নয়, তবে ক্লট এক্স এয়ার জর্ডান 14 লো “টেরাকোটা “আজ অবধি তাদের অন্যতম সেরা হতে পারে। গত বছরের শেষে খুব প্রথম টিজড, উত্তপ্ত প্রত্যাশিত অংশীদারিত্ব তাদের traditional তিহ্যবাহী চীনা শিকড়গুলিতে ফিরে যায়।

2018 এর এয়ার জর্ডান 13 এর আধ্যাত্মিক উত্তরসূরি, “টেরাকোটা” টেরাকোটা আর্মি দ্বারা প্রভাবিত হয় যা চীনের সম্রাটের সাথে সম্রাটের সাথে সমাহিত এক ধরণের ফানারি শিল্প হিসাবে খ্রিস্টপূর্ব 210 সালে সমস্ত পদ্ধতি তৈরি হয়েছিল। প্রিমিয়াম সুয়েড প্যানেলিংয়ের পাশাপাশি সূক্ষ্ম সেলাই যা সিরামিক কাদামাটির মতো দেখতে তৈরি করা হয়েছে, নরম কমলা অ্যাকসেন্টগুলি একটি সূক্ষ্ম তবে বিপরীতে স্ট্রাইকিং পপের জন্য জুড়ে আবিষ্কার করা যেতে পারে। জাম্পম্যান ব্র্যান্ডিং টোবক্স, জিহ্বা, পাশাপাশি ইনসোল বরাবর প্রদর্শিত হয়, অন্যদিকে traditional তিহ্যবাহী ফেরারি-অনুপ্রাণিত ব্যাজগুলি সুন্দর পাশাপাশি ন্যূনতম রাখা হয়েছে।

ক্লটের মাধ্যমে চিত্র

ক্লটের মাধ্যমে চিত্র
অবশ্যই, আপনি এই এয়ার জর্ডান 14 লো সম্পর্কে কথা বলতে পারবেন না যা হিলটি শোভিত করে traditional তিহ্যবাহী চীনা গিঁট নিয়ে আলোচনা না করে। সমৃদ্ধির পাশাপাশি সুখের প্রতিনিধিত্বকারী একটি মুদ্রার সাথে সংযুক্ত, এই সহযোগিতা কেবল এটি দুর্দান্ত ভাইবস নিয়ে আসে।

চীনা নববর্ষের ঠিক চার দিন আগে 8 ই ফেব্রুয়ারি পরিচয় করিয়ে দেওয়ার প্রত্যাশিত, ক্লট এক্স নাইক এয়ার জর্ডান 14 নিম্ন “টেরাকোটা” মিস করা উচিত নয়, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এটি আপনার সেরা সম্ভাবনার জন্য একমাত্র সরবরাহকারীকে লক করে রেখেছেন! আসুন আমরা বুঝতে পারি যে আপনি এই নাইকের জুতো সম্পর্কে কী বিশ্বাস করেন, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, এয়ার জর্ডান 1 হাই ওজি “বিশ্ববিদ্যালয় ব্লু” বিলম্বিত হয়েছে!

ক্লটের মাধ্যমে চিত্র

ক্লটের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *