নাইকে এয়ার ফোর্স 1 “বেট্রু 2020” এই সপ্তাহের সর্বাধিক জনপ্রিয় প্রকাশ!

প্রাইড মাসটি উদযাপন করতে, সোওশ নাইক এয়ার ফোর্স 1 “বেট্রু 2020” প্রকাশ করেছে, পাশাপাশি এটি এই সপ্তাহের অন্যতম জনপ্রিয় স্নিকার রিলিজ! যদিও এটি দূর থেকে যে কোনও ধরণের পুরানো “ট্রিপল ব্ল্যাক” এএফ 1 এর মতো দেখতে পারে, আরও ভাল পরিদর্শন করার পরে আপনি আবিষ্কার করবেন যে চোখ সন্তুষ্ট করার চেয়ে আরও অনেক কিছু রয়েছে, তাই পুলিশ অফিসারকে হ্রাস করার সময় তারা মনে রাখতে ব্যর্থ হবেন না জুন 19!

নাইকের মাধ্যমে চিত্র
নাইকের বার্ষিক “বেট্রু” সংগ্রহের অংশ হিসাবে চালু করা, “বিশ্বাসঘাতকতা 2020” একটি সাদা-সাদা চামড়া নির্মাণ বৈশিষ্ট্যযুক্ত। পাশের দেয়ালগুলিতে রূপরেখার পাঞ্চ একটি সার্টোরিয়াল ফিনিস সরবরাহ করে, যখন পার্শ্বীয় পাশাপাশি মধ্যস্থ পাশের প্যানেলগুলির পাশাপাশি একটি চকচকে হলোগ্রাফিক swoosh নকশায় গভীরতা যুক্ত করে।

জিহ্বা পাশাপাশি হিল জুড়ে, আপনি 2017 সালে ফিলাডেলফিয়ায় প্রবর্তিত “আরও রঙ, আরও অনেক গর্ব” পতাকা আবিষ্কার করবেন, পাশাপাশি এটি নীচে এয়ার মিডসোলের দিকে প্রসারিত হবে। সমস্ত কিছু বন্ধ করার জন্য, একটি একক স্টেইনলেস ডুব্রে এয়ার ফোর্স 1 এর লেসিং সিস্টেমকে লেসার্ড-ইন “এএফ -1” ব্র্যান্ডিংয়ের সাথে সজ্জিত করে, বেসিক এখনও আকর্ষণীয় নান্দনিকতা চূড়ান্ত করে।

নাইকের মাধ্যমে চিত্র
এলজিবিটিকিউআইএ+ সম্প্রদায়টি উদযাপন করে, নাইক এয়ার ফোর্স 1 “বিট্রু 2020” এয়ার ম্যাক্স 2090 পাশাপাশি এসিজি এয়ার ডেস্কুটজ 19 ই জুনের সাথে একসাথে হ্রাস পাবে, সুতরাং আপনি যদি নিশ্চিত হন তবে আপনি যদি এটি নিশ্চিত করতে চান তবে এটি একমাত্র বিক্রেতার কাছে লক করে রেখেছেন তা নিশ্চিত করুন একটি ডাব্লু! আপনি কি একটি জুটি ধরবেন? আমাদের জানান, পাশাপাশি আপনি এখানে থাকাকালীন, আপনি যদি নাইক এয়ার ফোর্স 1 “পুয়ের্তো রিকো” অনুলিপি করেন তবে আপনাকে এটি পরীক্ষা করে দেখার প্রয়োজন!

নাইকের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *