এটিই একমাত্র নাইকে এয়ার ইয়েজি 2 “অমিল” অস্তিত্বের

আমরা বাজি ধরছি আপনি এর আগে কখনও নাইকে এয়ার ইয়েজি 2 “অমিল” দেখেন নি, এবং আমরা অবাক হব না, কারণ কেবলমাত্র একটি জুটি রয়েছে গ্রহ আমরা পৃথিবী বলি। অ্যাডিডাসের সাথে তার অংশীদারিত্বের আগে কানিয়ে ওয়েস্ট এবং সোওশ এয়ার ইয়েজি লাইনের পরে আল্ট্রা চাওয়া আল্ট্রা নিয়ে এসেছিল। এটি যতটা সীমাবদ্ধ ছিল, এই নমুনাটি সন্দেহ ছাড়াই সেখানে সবচেয়ে একচেটিয়া জুটি রয়েছে।

বিশ্বস্ত স্নিকার ইনসাইডার ইংলিশ সোলের সৌজন্যে চিত্রগুলি, “মাইম্যাচ” এর মধ্যে একটি ক্লাসিক চামড়া এবং জাল নির্মাণের বৈশিষ্ট্য রয়েছে যা ভ্যাম্পের চারপাশে জড়িয়ে থাকা রাগযুক্ত রাবার স্ট্র্যাপের সাথে সম্পূর্ণ। খ্যাতিমান রাবার হিলটি পিছন দিকে ঝাঁকুনি দেয়, যখন কিংবদন্তি ফ্যালকন মোটিফটি জিহ্বায় অমর হয়ে যায়, যা প্রাচীন মিশরের পাখির দেবতাদের দ্বারা অনুপ্রাণিত হয়।

ইংলিশসোলের মাধ্যমে চিত্র

ইংলিশসোলের মাধ্যমে চিত্র
“প্ল্যাটিনাম” এবং “সৌর” থেকে এর স্বতন্ত্র রঙের প্যালেটটি পেয়ে আপনি এখানেও লাল অভ্যন্তরীণ আস্তরণ এবং নরম সবুজ এয়ার মিডসোলটি খুঁজে পাবেন পাশাপাশি এখানে আপনার স্বাক্ষর সহ সম্পূর্ণ, ফলস্বরূপ সম্ভবত সবচেয়ে আদর্শ ইয়েজি তৈরি করা হয়েছে।

যদিও কানিয়ে কিছু আপত্তি করবে না যদি নাইকে এয়ার ইয়েজি লাইনটি ফিরিয়ে এনেছে, তবে নাইক এয়ার ইয়েজি 2 “মেলামেশা” কখনই কোনও প্রকাশ্য মুক্তি পাবে না, যদিও এটি দেখতে পারা আকর্ষণীয়। এই হাইব্রিড কলরওয়ে সম্পর্কে আপনি কী ভাবেন তা আমাদের জানান এবং সম্পর্কিত খবরে, ইয়েজি বৃদ্ধি 350 ভি 2 “কার্বন” সবেমাত্র একটি আপডেট নাম এবং প্রকাশের তারিখ পেয়েছে!

ইংলিশসোলের মাধ্যমে চিত্র

ইংলিশসোলের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *