অপরাজিত এক্স নাইক এয়ার সর্বাধিক 90 টি পৃষ্ঠতল একটি ‘অপ্টি হলুদ’ কলারওয়ে

ছবিতে ইসারের মাধ্যমে ছবিতে।
এই মাসের শুরুর দিকে ‘ব্লু ফিউরি’ পাশাপাশি ‘সোলার রেড’ কলারওয়েজের দিকে নজর দেওয়ার পরে, আগে কখনও দেখা যায়নি এমন একটি অপরাজিত এক্স নাইকে এয়ার ম্যাক্স 90 সবেমাত্র প্রকাশিত হয়েছে, পাশাপাশি এটি এখনও সবচেয়ে সেরা হতে পারে। ইনস্টাগ্রামের স্বতন্ত্র @ইসারের সৌজন্যে ছবিগুলি HWite

একটি চুরির খুন হওয়া বেসে কাজ করা, এএম 90 টি গণ্ডগোলের চামড়ার প্যানেলগুলি থেকে তৈরি করা হয়, একটি নরম এবং কোমল চেহারা হিসাবে nding ণ দেওয়ার পাশাপাশি অনুভূতিও। রাবারযুক্ত দিকগুলি আইস্টেগুলির পাশাপাশি হিল ব্যাজ বরাবর কাজ করে, যখন ‘অপ্টি হলুদ’ উচ্চারণগুলি তাদের পদ্ধতিটি লেইস, জিহ্বায়, পাশাপাশি পুরো উপরেরটিকে ঘিরে স্ট্রিপগুলিতে তৈরি করে।

ইসারের মাধ্যমে চিত্র। হোয়াইট। জেমস

ইসারের মাধ্যমে চিত্র। হোয়াইট। জেমস
নীচে নীচে, আপনি চার্টগুলির বাইরে থাকা স্বাচ্ছন্দ্যের জন্য একটি সম্পূর্ণ ব্ল্যাকড আউট এয়ার ইনফিউজড মিডসোল আবিষ্কার করবেন, পাশাপাশি সমস্ত কিছু বন্ধ করে দেওয়ার জন্য, ইউএনডিএফটিডি -র আইকনিক ফাইভ স্ট্রাইক লোগো হিলটি গ্রাস করেছে, একটি স্টিল লেইস লক দ্বারা মেনে চলেছে, এটি আপনাকে মনে করিয়ে দেয় কোনও ধরণের পুরানো নাইকের জুতো নয়।

এই মুহুর্তে, অপরাজিত এক্স নাইক এয়ার ম্যাক্স 90 ‘অপ্টি হলুদ’ সম্পর্কে আর কিছুই বোঝা যায় না। বলা হচ্ছে, আমরা এমন একটি সত্যের জন্য বুঝতে পারি যে একটি সাদা সংস্করণ এটির সাথে একসাথে হ্রাস পাবে, পাশাপাশি দেখা গেছে ‘সবুজ স্পার্ক’ এখনও এখনও প্রকাশিত হয়েছে, সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি আরও খবরের জন্য সুর করেছেন এটা বিকাশ! আপনি কোন কলরওয়ে সবচেয়ে বেশি অনুভব করছেন? আপনার মনে কি আছে তা আমাদের বুঝতে দিন!

ইসারের মাধ্যমে চিত্র। হোয়াইট। জেমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *