জাদেন স্মিথ এক্স নিউ ব্যালেন্স ভিশন রেসার “ট্রিপ্পি গ্রীষ্ম” রঙের সাথে ফুল ফোটে

বিশিষ্ট আমেরিকান অভিনেতা পাশাপাশি সংগীত শিল্পী জাদেন স্মিথ বিগত কয়েক বছর ধরে একটি সাংস্কৃতিক আইকন হিসাবে শেষ করেছেন – এটি একটি টেকসই প্রতি তার প্রতিশ্রুতি দেখিয়েছে পৃথিবী দিবস 2021 এর জন্য তাঁর নতুন ব্যালেন্স ভিশন রেসার সিলুয়েট পুনর্নির্মাণ সহ বেশ কয়েকটি প্রকল্পের সাথে জীবনযাত্রার উপায় This এবার, জাদেনের সংগীতের পাশাপাশি জুতাগুলির ভক্তরা শুনে আনন্দিত হবে যে অল-নতুন জাদেন স্মিথ এক্স নিউ ব্যালেন্স ভিশন রেসার “ট্রিপ্পি গ্রীষ্ম” শীঘ্রই হ্রাস পাচ্ছে! কেবল তা -ই নয়, তবে এটি একইভাবে সরাসরি তার আগের অ্যালবাম আর্টওয়ার্কসের পাশাপাশি আসন্ন একক শিরোনামে একইভাবে সম্মতি জানায়।

নতুন ব্যালেন্স ভিশন রেসার সিলুয়েট স্ট্যান্ডার্ড নিউ ব্যালেন্স মডেলগুলি থেকে দূরে সরে যায় – স্প্লিট মিডসোলগুলির সাথে একটি চুনকি বিল্ডিং -বস্টে got

নতুন ভারসাম্যের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

দুটি কলরওয়েতে প্রবর্তন করা, জুটি ফুল, রেইনবো, পাশাপাশি যে কোনও স্পষ্টভাবে প্রভাবিত প্রাণবন্ত রঙগুলি ফ্ল্যান্ট করে। উভয়ই একসাথে মিশ্রিত ফিটের পাশাপাশি সায়েড-বোনা উপরের কাজ করার সময়, “ক্রিম” এর মধ্যে একটি অফ-হোয়াইট বেস পাশাপাশি লাল, টিল, পাশাপাশি নীল টোন সহ একটি গ্রেডিয়েন্ট মিডসোল অন্তর্ভুক্ত রয়েছে, যেখানে “মাল্টি” পুনরাবৃত্তি শো সরান কমলা, সবুজ, বেগুনি, পাশাপাশি ফুসিয়া রঙ নীচে ব্লক করা। এনসেম্বলটি সম্পূর্ণ করা হ’ল মডেলের স্বাক্ষর বরফ নীল আউটসোলের পাশাপাশি ক্যালিডোস্কোপিক বিশদটি স্মিথের কাছ থেকে অনেক সংগীত অফার উল্লেখ করে।

জাদেন স্মিথ এক্স নিউ ব্যালেন্স ভিশন রেসার “ট্রিপ্পি গ্রীষ্ম” একইভাবে 30 জুলাই চয়ন করা খুচরা বিক্রেতাদের মাধ্যমে ম্যাচিং পোশাকের সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য প্রস্তুত। আপনি যদি বর্তমানের নতুন ব্যালেন্স রিলিজগুলি এটাকে মিস করতে না চান তবে আমরা আপনাকে একমাত্র বিক্রেতার কাছে আদর্শভাবে লক থাকার পরামর্শ দিচ্ছি যাতে আপনি কোনও ড্রপ মিস না করেন! অনুরূপ খবরে, নতুন ব্যালেন্স 57/40 সবেমাত্র তিনটি নতুন traditional তিহ্যবাহী কলরওয়েতে প্রদর্শিত হয়েছে!

নতুন ভারসাম্যের মাধ্যমে চিত্র
Int’l শিপিং

আরো দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *