প্রথমে ইউনিয়ন লা এক্স এয়ার জর্ডান 4 এসপি “অফ নোয়ার”

একটি ইউনিয়ন লা এক্স এয়ার জর্ডান 4 এসপি অংশীদারিত্বের গুজবগুলি তাদের রাউন্ড তৈরি করছে কারণ গত গ্রীষ্মের পাশাপাশি আমাদের কিছুই ছিল না তবে ফাঁস পাশাপাশি টিজারগুলি, এখন পর্যন্ত এটি। প্রথমবারের মতো, আমরা প্রশ্নে প্রকৃত জুতার সাথে ঘনিষ্ঠ হয়ে উঠছি, পাশাপাশি এটি সর্বত্র স্নিকারহেডগুলির মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে।

Upsycle.sneaks মাধ্যমে চিত্র
স্নিকার ইনসাইডার @upcycle.sneaks এর সৌজন্যে চিত্রগুলি, “অফ নোয়ার” এর একটি প্রিমিয়াম সায়েডের পাশাপাশি বিপরীতে সেলাইয়ের সাথে একসাথে বিল্ডিংয়ের ফিট রয়েছে। 2018 সাল থেকে উলার এয়ার জর্ডান 1 হিসাবে ঠিক একই রঙ অবরুদ্ধ নান্দনিকতায় গর্ব করা, আপনি একইভাবে আধা-ট্রান্সলুসেন্ট রাবারের দিকগুলিও আবিষ্কার করবেন, অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 4 “সেল” এর মতো ধরণের যা শেষ পর্যন্ত উইকএন্ডে নেমে গেছে।

নীচে নীচে, আপনি একটি থ্রাইফটেড ভাইবের জন্য একটি অফ-হোয়াইট এয়ার মিডসোল আবিষ্কার করবেন, পাশাপাশি একটি বিশেষ সহ-ব্র্যান্ডযুক্ত হ্যাংট্যাগ একইভাবে শীর্ষ আইলেটগুলি শোভিত করে আবিষ্কার করা যেতে পারে। সমস্ত কিছু বন্ধ করার জন্য, একটি বড় “নাইকে এয়ার” ব্যাজ হিলটি হিট করে ডিজাইনটি চূড়ান্ত করে।

Upsycle.sneaks মাধ্যমে চিত্র
ইউনিয়নের জন্য বিশেষ “পেয়ারা আইস” বৈকল্পিকের সাথে একসাথে বাদ দেওয়া, ইউনিয়ন লা এক্স নাইক এয়ার জর্ডান 4 এসপি “অফ নোয়ার” 25 আগস্টে প্রায় 210 ডলার ব্যয় লেবেল সহ হ্রাস পাবে বলে আশা করা হচ্ছে আমাদের এটি সম্পর্কে আপনি কী বিশ্বাস করেন তা আমাদের বুঝতে পারি প্রশ্নবিদ্ধ ক্রেপ, পাশাপাশি অ্যাসোসিয়েটেড নিউজে, অফ-হোয়াইট এক্স এয়ার জর্ডান 4 “ব্রেড” এই বছরের শেষের দিকে হ্রাস পাচ্ছে!

Upsycle.sneaks মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *