পুলিশ অফিসার কীভাবে ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘অ্যান্টলিয়া’

আপনি যদি এই সপ্তাহান্তে ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘অ্যান্টলিয়া’ কে পুলিশ অফিসারকে পরিকল্পনা করছেন, তবে আপনি সঠিক জায়গায় এসেছেন! ক্যানিয়ে এক্স অ্যাডিডাস স্নিকার্সের সর্বাধিক সন্ধান করা অন্যতম, এই ইউরোপের বিশেষটি মূল্যবান বলে মনে করা হচ্ছে, সুতরাং যদি আপনার কোনও ডাব্লু প্রয়োজন হয়, শনিবার 22 জুন শনিবার এডিডাসে যখন তারা শনিবার সকাল 7 টায় হ্রাস পাবে তখন কীভাবে পুলিশ অফিসারকে ঠিক কীভাবে করবেন তা এখানে রয়েছে ইউকে â এবং ফুট লকার ইউকে!

আপনার প্রথম কাজটি করার প্রয়োজনটি হ’ল ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘অ্যান্টলিয়া’ এর সাথে নিজেকে পরিচিত করা। ঠিক কতটা ব্যয় হয় সেই সাথে এটি যখন বাদ পড়ছে তখন মূল তথ্যগুলি যা আপনার এই জয়টি পাওয়ার পরিকল্পনা করে কিনা তা বোঝার প্রয়োজন। বেশ কঠিন কেনা হবে বলে আশা করা হচ্ছে, এটি ইন্টারনেট খুচরা বিক্রেতাদের পাশাপাশি রাফেলগুলিতে নতুনের জন্য লক করে রাখার বিষয়ে নিশ্চিত হন।

আপনি যদি অ্যাডিডাস যুক্তরাজ্যে কপিংয়ের পরিকল্পনা করেন তবে শুনুন! তিনটি স্ট্রাইপ ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘অ্যান্টলিয়া’ এর মতো বিশেষ ড্রপগুলির জন্য ইন্টারনেট ওয়েটিং স্পেসে ব্যবহার করে, পাশাপাশি এটি সকাল 7 টায় অনলাইনে যাওয়ার আশা করা যায়। এটি বলেছিল, আপনার একটি জুড়ি ছিনিয়ে নেওয়ার সম্ভাবনাগুলি বাড়ানোর জন্য আপনার সকাল 6:40 টার দিকে সারি সারি শুরু করা উচিত।

এটি যখন সকাল 6:59 এ আঘাত হানে, আপনি ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘অ্যান্টলিয়া’ ওয়েটিং রুমে কোনও অঞ্চল না পাওয়া পর্যন্ত পৃষ্ঠাটি রিফ্রেশ করুন। এটি বলেছিল, আপনি যখন কোনও জায়গা পান, তখন আপনি আর রিফ্রেশকে আঘাত করবেন না কারণ আপনাকে বর্গক্ষেত্রে পুনরুদ্ধার করা হবে। আপনার গ্যাজেটগুলি পাশাপাশি সংযুক্ত রয়েছে তা নিশ্চিত করুন, পাশাপাশি আপনি অপেক্ষা করার সময় কিছু কানিয়ে ওয়েস্ট টিউনগুলিতে রাখবেন।

অন্যদিকে, আপনি যদি পাদদেশের লকার ইউকে দিয়ে 350 ভি 2 ‘অ্যান্টলিয়া’ কপি করার পরিকল্পনা করেন তবে আপনার আমাদের শুনতে হবে! সাধারণত, এফএল এর এক টন স্টক থাকে, তবে এটি প্রয়োজনীয় যে আপনি ধৈর্যশীল কারণ এটি সাইটে প্রচুর পরিমাণে ওয়েব ট্র্যাফিক থাকবে পাশাপাশি এটি ক্র্যাশ হতে পারে, তাই কেবল সেখানে ঝুলিয়ে রাখুন।

আপনি যদি ইতিমধ্যে না থাকেন তবে আপনি যতটা পারেন 350 ভি 2 ‘অ্যান্টলিয়া’ র‌্যাফেলগুলিতে যতটা ইয়েজি বুস্টে যেতে পারবেন তা নিশ্চিত হন! দুর্ভাগ্যক্রমে, আপনি নিখরচায় একটি জুড়ি পাবেন না, তবে এর অর্থ হ’ল আপনি খুচরা পুলিশ অফিসারকে সক্ষম করতে পারবেন এবং পাশাপাশি মোটা পুনরায় বিক্রয় মূল্য দিতে হবে না।

আপনি যদি আপনার বিটগুলির জন্য ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘অ্যান্টলিয়া’ কিনতে চাইছেন তবে এটি একইভাবে শিশুদের পাশাপাশি তরুণদের আকারে দেওয়া হয়, সুতরাং আপনি যদি আপনার বিট স্নিকারহেডগুলি চান তবে দ্বিতীয়টির পাশাপাশি তৃতীয় পদক্ষেপগুলি মেনে চলার বিষয়টি নিশ্চিত করুন নরকের মতো সতেজ দেখাচ্ছে।

আপনি ইয়েজি বুস্ট 350 ভি 2 ‘অ্যান্টলিয়া’ এর জন্য ডাব্লু বা এল পেয়েছেন বা না থাকুক, আসুন আমরা আমাদের সোশ্যাল মিডিয়ায় ট্যাগ করে বুঝতে পারি! শনিবার ২২ শে জুন সকাল 7 টায় অ্যাডিডাস ইউকে â এবং ফুট লকার ইউকে -তে প্রকাশের ব্যবস্থা করা হয়েছে, আমরা আপনাকে শুভকামনা চাই!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *