আপনার সেরা চেহারাটি এখনও কার্পেট সংস্থা এক্স নাইকে এসবি ডানক হাই

এ 2020 যদি ডানকটি কম হয় তবে দেখে মনে হচ্ছে 2021 এর মতো মনে হচ্ছে ডঙ্ক উঁচু বছর হবে কারণ আমরা এখনও আমাদের সেরা চেহারাটি পেয়েছি কার্পেট সংস্থা এক্স নাইক এসবি ডঙ্ক হাই। এই মরসুমের শুরুতে প্রথম ফাঁস হওয়া একটি জুতো এটি বাল্টিমোর-ভিত্তিক স্কেট ব্র্যান্ডের সহযোগিতায় তৈরি হয়েছে এবং এটি আমরা আগে দেখেছি এমন কোনও কিছুর বিপরীতে।

ব্রাদার্স আইম্যান এবং ওসামা আবদেলডেমের সাথে দল বেঁধে, কার্পেট কোম্পানির একটি পরিষ্কার সাদা চামড়ার বেসে ডঙ্ক হাই ওয়ার্কস গ্রহণ করা। এটি হালকা নীল “রয়্যাল পালস” ক্যানভাস প্যানেল দ্বারা আবৃত যা বিভিন্ন নিদর্শন এবং মোটিফগুলি দিয়ে সজ্জিত করা হয় যা ছাপের নামের সম্মতি হিসাবে। সহ-ব্র্যান্ডযুক্ত বিশদ বিবরণ জিহ্বাকে গ্রাস করে, যখন তাদের পাঁচটি নির্দেশিত স্টার লোগো হিলের চারপাশে সূক্ষ্মভাবে সূচিকর্মযুক্ত।

হানজুইয়ের মাধ্যমে চিত্র

হানজুইয়ের মাধ্যমে চিত্র
নীচে নীচে আপনি একটি ক্রিম নাইকে জুম মিডসোল পাবেন যা একটি মদ ভিবে দেয় এবং এটি তখন আঠা রাবারের নীচে পাদদেশের একটি স্বাস্থ্যকর ডোজ দিয়ে রেখাযুক্ত। এগুলি সব বন্ধ করার জন্য, দুটি কাস্টম-তৈরি চিত্রগুলি ইনসোলগুলিতে মুদ্রিত হয়, যা নজরকাড়া নকশাকে চূড়ান্ত করে।

যদিও এই মুহুর্তে কার্পেট সংস্থা এক্স নাইকে এসবি ডঙ্ক উঁচুতে উচ্চতর কিছু জানা যায়নি, গুজব রয়েছে যে তারা 2021 এর প্রথমার্ধের মধ্যে কিছু সময় চালু করবে us আপনি এখানে আছেন, আপনি পাশাপাশি নটর এক্স নাইকে ডানক উচ্চ “হালকা ওরউড ব্রাউন” এর সাথে কাছে উঠতে পারেন!

হানজুইয়ের মাধ্যমে চিত্র

হানজুইয়ের মাধ্যমে চিত্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *